দেড় যুগ পর অবশেষে আখাউড়ায় যুবলীগের কমিটি ঘোষিত

কাজী মফিকুল ইসলাম, আখাউড়া (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি: দেড় যুগ পর অবশেষে আখাউড়া উপজেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। পৌর মেয়র তাকজিল খলিফা কজলকে আহবায়ক ও আতাউর রহমান ভূঁইয়া নাজিম ও আব্দুল মমিন বাবুকে যুগ্ম আহবায়ক করা হয়।

কেন্দ্র থেকে আহবায়ক কমিটি অনুমোদন পাওয়ায় নেতাকর্মীদের মাঝে হতাশা ও আক্ষেপ দুর হয়েছে। নেতাকর্মীদের মাঝে ফিরে আসতে শুরু করেছে প্রানচ্যাঞ্চ্যতা।

সোমবার রাতে ঢাকা বইমেলার যুব জাগরণ মঞ্চে নতুন নেতৃবৃন্দের হাতে কমিটি তুলে দিয়েছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক মো. হারুনুর রশীদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মো. মুরাদ হোসেন, মো. মনির খান, মো. আরিফুল হক বাছির, আবু কাউছার ভূঁইয়া, হাফেজ সৈয়দ জাহাঙ্গীর, মো. জালাল উদ্দিন জালাল, শাহ নেওয়াজ ভূঁইয়া, আবু হানিফ রানা, ওমর ফারুক, জাহিদ হাসান, সাইফুল ইসলাম খাদেম রুজবেল, ইকবাল হোসেন, মো. রফিকুল ইসলাম খান, মো. আল-আমিন খান, সজিদ শীল, মো. সফিক, রাজেশ সাহা, অ্যাডভোকেট মনির চৌধুরি।

কেন্দ্রীয় সভাপতি ও সাধারন সম্পাদক গত ৬ ফেব্রুয়ারি ২১ সদস্য বিশিষ্ট ওই কমিটিতে স্বাক্ষর করেন। এতে বলা হয়, ৯০ দিনের জন্য কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এর মধ্যে সব পর্যায়ের কমিটি গঠন করে উপজেলা সম্মেলন করতে হবে।

সময়ের কণ্ঠস্বর/রবি

Leave a Reply