পিরোজপুরের স্বরূপকাঠিতে নিখোঁজের ৫দিন পর মোটর সাইকেল চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি, সৈয়দ বশির আহম্মেদ: পিরোজপুরের স্বরূপকাঠিতে নিখোজের ৫ দিন পর মিলন (২২) নামে এক মোটর সাইকেল চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে উপজেলার সোহাগদল গ্রামের মো. সিদ্দিকুর রহমানের লেট্রিনের সেপটি ট্যাংকি থেকে অর্ধ গলিত ওই লাশ উদ্ধার করা হয়। এ ঘটনা সিদ্দিকের স্ত্রী রেহেনা বেগম ও তার ছেলে তাজিমকে মিলনের মোটর সাইকেলসহ আটক করা হয়েছে।

জনাগেছে, উপজেলা বলদিয়া ইউনিয়নের রাজাবাড়ি গ্রামের শাহাদাত হোসেনের ছেলে মিলন গত শনিবার বেলা অনুমানিক ৩ টার দিকে মোটর সাইকেল নিয়ে পেশাগত কাজে ঘর থেকে বের হয়। কিন্তু সে বাড়ি ফিরে না আসায় স্বজনরা অনেক খোজাখুজি করে তার কোন সন্ধান পায়নি। এব্যাপারে গত সোমবার থানা সাধারন ডায়েরী করা হয়। মংগলবার সন্ধ্যায় মিলনরে মোটর সাইকেলটি রেহেনা বেগম বরিশাল পাঠিয়ে দিয়ে বাড়ি ফিরছিলেন।

এমন গোপন খবর পয়ে নিহত মিলনের চাচা ফারুক সহ স্বজনরা তাকে আটক করে থানায় নিয়ে যায়। ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, রেহানার দেয়া তথ্যমতে পুলিশ তাজিমকে মোটর সাইকেলসহ বরিশালের রুপাতলী থেকে গ্রেফতার করে। পুলিশ লাশ উদ্ধার করে লাশ ময়না তদন্তে মর্গে প্রেরণ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

সময়ের কণ্ঠস্বর/রাসেল