খালেদা ও তারেকের মুক্তির দাবীতে রাজবাড়ীতে বিএনপির অনশন, আটক ৩

রাজবাড়ী প্রতিনিধি, খন্দকার রবিউল ইসলাম: বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে রাজবাড়ীতে বিএনপির অনশন কর্মসূচী পালন করেছে রাজবাড়ী জেলা জাতীয়তাবাদী দল।


১৪ ফেব্রুয়ারী বুধবার সকাল ১০টা থেকে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে ২ঘন্টা ব্যাপী অনশন কর্মসূচি পালন করে রাজবাড়ী জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।
অনশন কর্মসূচীতে রাজবাড়ী জেলা বিনএপির সভাপতি ও রাজবাড়ী ১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, রাজবাড়ী দুই আসনের সাবেক সংসদ সদস্য নাছিরুল হক সাবু, জেলা বিএনপির সহ সভাপতি রোকনুদ্দিন চৌধুরী, এ্যাডঃ আব্দুল গফুর, স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি আব্দুল কাশেম সহ বিএনপি ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী অংশগ্রহন করে।
দুইঘন্টা ব্যাপী অনশন কর্মসূচী শেষে জেলা বিএনপির সহসভাপতি ও রাজবাড়ী দুই আসনের সংসদ সদস্য নাসিরুল হক সাবু বলেন, দেশের গনতন্ত্র আজ বন্দি। সরকার নির্বাচনের ভয়ে সাবেক প্রধানমন্ত্রীকে মিথ্যা মামলায় জেলে অবরুদ্ধ করে রেখেছে। রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি খৈয়ম বলেন, আওয়ামী লীগে ভোটব্যাংক নেই সেই ভয়ে দমন পিড়ন শুরু করেছে। তিনি বলেন বেগম খালেদা জিয়া জামিনে মুক্ত পাবেন। জামিনে মুক্ত হয়ে নির্বাচনে অংশগ্রহন করবেন। খাদেলা জিয়া ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন হবে না।
অনশন কর্মসূচী শেষে পুলিশ দৌলতদিয়া ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক ফজলুল হক, দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিমকে আটক করে পুলিশ।

সময়ের কণ্ঠস্বর/রাসেল