সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চূড়ান্ত হলো সালমানের বিয়ের ক্ষণ

বিনোদন ডেস্ক- বলিউডের 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' সালমান খান। তার বিয়ে নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই! বিগত ২০-২৫ বছরে বিয়ের ব্যাপারে কত জনের সঙ্গে যে তার নাম জড়িয়ে খবর প্রকাশ হয়েছে তার হিসাব নেই। কিন্তু বিয়ের কোনো নাম নেই এই নায়কের।

এদিকে দেখতে দেখতে ৫২ বছরে পা দিয়েছেন সালমান। তবে আর কবে! আদৌ কী বিয়ের কোনো ইচ্ছা আছে সল্লু মিয়ার? এ ভাবনাও অনেকের মনে ঘুরপাক খায়। তবে সেই ভাবনার ভিড়ে এবার জানা গেল ২০২০ সালে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সাল্লু। সম্প্রতি এমনটাই জানিয়েছেন, সালমানের বান্ধবী ইউলিয়া ভান্তুর। খবর-কলকাতা২৪ পত্রিকা।

কিছুদিন ধরে কানাঘুষা চলছে, খুব তাড়াতাড়ি সাতপাকে বাঁধা পড়তে পারেন সালমান ও ইউলিয়া। সেই গুজবকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে রাশিয়ান বিউটি বলেন, ‘কোনও কাগজের টুকরো বা আইনি শিলমোহর দিয়ে প্রেমের বিচার হয় না। তাছাড়া দু’টি মানুষের মধ্যে প্রেমের সম্পর্ক থাকলেই যে বিয়ে করতে হবে তারও কোনও মানে নেই।’

একইসঙ্গে তিনি আরও জানান, ‘সালমানের বান্ধবীর পরিচয়ে নয়। তিনি নিজস্ব পরিচিতিতেই বাঁচতে চান। আর আগামী দু’বছরের মধ্যে একেবারেই বিয়ে করতে চান না।’ সুতরাং পরিষ্কার বিষয় দু’বছরের মধ্যে সালমানের সঙ্গে ইউলিয়ার বিয়ের কোনও লক্ষণ নেই। তাই বলাবাহুল, ভাইজানের বিয়ের জন্য এখন অপেক্ষা করতে হবে বছর দুই।

প্রসঙ্গত, চলতি বছরেই মুক্তি পেয়েছে রোমানিয়ান মডেল-অভিনেত্রী ইউলিয়া ও অভিনেতা মণীশ পালের নতুন গানের ভিডিও ‘হরজাই’। যা দর্শকদের বেশ প্রশংসাও কুড়িয়েছে। এদিকে ‘টাইগার জিন্দা হ্যায়’ এর পর দাবাং খান নিজেকে তৈরি করছেন আলি আব্বাসের পরের ছবি ‘ভারত’-এর জন্য।

সময়ের কণ্ঠস্বর/রবি

Leave a Reply