৩০ মিনিটের জন্য রণবীরকে ২ কোটি টাকার অফার!

বিনোদন ডেস্ক- ‘পদ্মাবৎ’ ছবিতে আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন রণবীর সিংহ। কিন্তু চরিত্রটিকে ফুটিয়ে তুলতে কম কাঠখড় পোড়াতে হয়নি রণবীরকে। আর এই কঠোর পরিশ্রমের ফল তিনি হাতেনাতে পেয়েছেন।

এই ছবিতে অভিনয় করেই নতুন রেকর্ড তৈরি করেছেন রণবীর। মাত্র ৩২ বছর বয়সে তাঁর অভিনীত এই ছবি ২০০ কোটির বেশি ব্যবসা করেছে। যা কোনওদিনও বি-টাউনে কেউ করতে পারেননি।

আলাউদ্দিন খলজির চরিত্রে মিশে যাওয়ার জন্য প্রায় ২১ দিন নিজেকে ঘরবন্দি রেখেছিলেন তিনি। এখন তিনি জোয়া আখতারের ‘গালি বয়’ ছবি নিয়ে ব্যস্ত। সকাল ৬টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত ছবির শ্যুটিং করছেন তিনি।

সম্প্রতি বড় অঙ্কের অফার পেয়েছিলেন রণবীর। একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে ৩০ মিনিটের জন্য উপস্থিত থাকতে বলা হয় তাঁকে। এর জন্য তাঁকে ২ কোটি টাকার অফার দেওয়া হয়। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। কারণ, তাঁর মনে হয়েছিল ‘গালি বয়’-এর চরিত্রটি ফুটিয়ে তুলতে যে পরিমাণ মনোনিবেশ করা প্রয়োজন, তাতে বিঘ্ন ঘটতে পারে।

অভিনয়ের প্রতি রণবীরের এই প্যাশনের জন্য বি-টাউনে তিনিও ‘পারফেকশনিস্ট’ তকমা পেতে চলেছেন। ইতিমধ্যেই জোয়া আখতার ‘গালি বয়’ ছবির শ্যুটিং-এর একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে আলিয়া ভট্টকে হিজাব পরা বেশে ও রণবীরকে এক সাধারণ যুবকের রূপে দেখা গিয়েছে।

সময়ের কণ্ঠস্বর/রবি

Leave a Reply