শায়েস্তাগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় পৌর মেয়র মোঃ ছালেক মিয়া ও শ্রমিকনেতা আতাউর রহমান মাসুকের লোকজনের মাঝে সংঘর্ষের ঘটনায় শহরে রণক্ষেত্রে পরিনত হয়েছে। ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেলের আঘাতে কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন।

তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে গুরুতর আহত নেই বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে পৌর শহরে এ ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্র জানায়, পৌরসভার দাউদনগর বাজারে শহরে প্রধান সড়কের ড্রেন নির্মাণকে কেন্দ্র করে মেয়র মোঃ ছালেক মিয়া ও শ্রমিক নেতা আতাউর রহমান মাসুকের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন উত্তেজিত হয়ে পড়লে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া।

এসময় মেয়রের পক্ষ নিয়ে দক্ষিণ বড়চর, মহলুল সুনাম, নিজগাও ও আতাউর রহমান মাসুকের পক্ষ নিয়ে দাউনদগর, সুদিয়াখলা, লেনজাপাড়া গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা ও এক প্লাটুন রিজার্ভ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Leave a Reply