পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামীসহ আটক ৪

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ স্বামীসহ চার জনকে আটক করেছে। শুক্রবার ভোরে শহরের পারকুখরালি গ্রামের রাহাতুল্লাহ মিলে এ ঘটনাটি ঘটে। নিহত সোনিয়া বেগম (২৫) শ্যামনগর উপজেলার ঘোলা গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী।

আটককৃতরা হলেন-সোনিয়ার স্বামী সাদ্দাম হোসেন, মিল মালিক সোহাগ হোসেন, সাদ্দাম হোসেনের প্রেমিকা নাজমা খাতুন ও সাদ্দামের মা।

অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তার বলেন, সাদ্দাম হোসেন ও তার স্ত্রী সোনিয়া খাতুন শহরের কুখরালি গ্রামে রাহাতুল্লাহর মিলে কর্মচারি হিসেবে কাজ করতেন।

এছাড়া মিলে কাজ করতো সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের ইব্রাহিম খলিলের স্ত্রী নাজমা খাতুন। নাজমা খাতুনের স্বামী কাজ করে পাটকেলঘাটা ত্রিশ মাইল নামকস্থানে একটি কারখানায়। এর মধ্যে সাদ্দাম হোসেন নাজমা খাতুনের সাথে পরকীয়ায় জড়িয়ে পডে, এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো। শুক্রবার ভোরে সাদ্দাম তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে গলায় রশি দিয়ে ঘরের ভিতর আড়ায় ঝুলিয়ে দেয়। তার মুখে গলায় ও পিঠে আঘাতের চিহ্ন আছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

Leave a Reply