কুমিল্লায় অালু ক্ষেতে প্রেমিকাকে গণধর্ষন-আটক ১

অাক্কাস অাল মাহমুদ হৃদয়,বুড়িচং,কুমিল্লা:কুমিল্লার বুড়িচং উপজেলার মজলিশপুর এলাকায় প্রেমিকাকে রাতের আধারে ঘর থেকে তুলে নিয়ে ৩ বন্ধুকে সাথে নিয়ে গণধর্ষন করেছে আমির হোসেন নামের এক যুবক।

ঘটনার এক সাপ্তাহ পর মঙ্গলবার রাতে মেয়েটির বড় ভাই বাদী হয়ে ৪জনকে আসামী করে বুড়িচং থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলায় দেবপুরফাঁড়ী পুলিশ অভিযান চালিয়ে একআসামীকে গ্রেফতার করেছে।মামলার বিবরনে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিন ইউনিয়নের মজলিশপুর গ্রামের প্রবাসী মোঃ খলিলুর রহমানের ছেলে মোঃ আমিরহোসেন (২৪) একই এলাকার এক তরুনী (১৯)’এর সাথে প্রেমের অভিনয় করে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর ধরে মেলামেশা করে আসছিল।

গত ৬ফেব্রুয়ারী রাতে প্রেমিক আমির হোসেন তাঁর বন্ধুদের সাথে নিয়ে তরুনীটির ঘরে প্রবেশ করে তরুনীটির মুখেগামছা বেঁধে বাড়ী থেকে তুলে নিয়ে যায়।পরে বাড়ী পার্শ্ববর্তী জনৈক দুলালমিয়ার আলু খেতে নিয়ে আমির হোসেন ও তাঁর ৩ বন্ধু তরুনীটিকে পালাক্রমে ধর্ষণ করে।ধর্ষন শেষে কাউকে কিছু না বলার জন্য হুমকী দিয়ে ধর্ষণকারীরা চলে যায়। রাতে তরুনীটি বাড়ীতে এসে পরিবারের সদস্যদেরকাছে ধর্ষনের ঘটনাটি বলে।

পরদিন তরুনীটির পরিবার ঘটনাটি এলাকায় গন্যমান্য ব্যাক্তিবর্গদের অবহিত করে। এঘটনার এক সপ্তাহপর ১৩ ফেব্রুয়ারী রাতে তরুনীটির বড় ভাই বাদী হয়ে আমির হোসেনসহ তাঁর তিন বন্ধুকে অভিযুক্ত করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে,মামলা নং ৯।মামলার অপর অসামীরা হলো- একই এলাকার আলী আহাম্মদের ছেলে মোঃআবু জাহের (৩৫), মোঃ কবির হোসেনের ছেলে মোঃ হৃদয় (২৬) ও খালেকের পুত্র মোঃ রুহুল আমিন (৩০)।মামলার প্রেক্ষিতে পুলিশ ধর্ষনের শিকার তরুনীটির ডাক্তারী পরীক্ষাসম্পন্ন করে আদালতে হাজির করে।

এ ঘটনায় বুধবার রাতে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ আবু ইউসুফ ফসিউজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে মামলার ৪ নংআসামীকে গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতারকৃত আসামীকে কুমিল্লা আদালতে প্রেরণ করেছে পুলিশ।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল

Leave a Reply