নেতার পরিবর্তন হয়েছে,নীতির পরিবর্তন হয়নি: ফয়জুল করীম

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: ব্যক্তির পরিবর্তন হয়েছে, নেতার পরিবর্তন হয়েছে, কিন্তু নীতির পরিবর্তন হয়নি। আগামী নির্বাচনে এদেশের মানুষ আর ভোট চোরদের ক্ষমতায় দেখতে চায়না।

যে আওয়ামীলীগের জন্ম হয়েছিল জনগনের ভোটের অধিকার রক্ষার জন্য সেই আওয়ামীলীগ আজ ভোট ডাকাতি, ব্যালট বাক্স লুট করছে। এদেশের মানুষ সেই কালো বিড়াল সমাচার ও দুর্নীতির কথা ভুলে যায়নি।

তাই আগামী নির্বাচনে বর্তমান সরকারের দুর্নীতিবাজ মন্ত্রী-এমপিদের প্রত্যাখ্যান করে ইসলামী আন্দোলন এর প্রার্থীকে বিজয়ী করে মানুষের মৌলিক অধিকার তথা ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। শনিবার শেষ বিকেলে পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা শাখার আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমির শাইখুল হাদীস আল্লামা মুফতি সৈয়দ মো:ফয়জুল করীম।

তিনি আরও বলেন, দুই কোটি টাকার দুর্নীতি মামলায় খালেদা জিয়ার বিচার শেষে যদি তিনি কারাগারে থাকতে পারেন তবে বর্তমান সরকারের সকল দুর্নীতিবাজ মন্ত্রী-এমপিদের গ্রেফতার করে কারাগারে প্রেরন করতে হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কলাপাড়া উপজেলা সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে, সাধারন সম্পাদক মো. মাহাবুবুল আলম’র সঞ্চালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহিপুর ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি মহিবুল্লাহ, ইসলামী ছাত্র আন্দোলন কলাপাড়ার সভাপতি হাফেজ মো: কাওসার মাহমুদ, ইসলামী আন্দোলন জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি মো: মিজানুর রহমান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, কলাপাড়া এর সভাপতি মো:মোস্তাফিজুর রহমান, ইসলামী আন্দোলন কলাপাড়া উপজেলার সদস্য মাও:হেদায়েদ উল্লাহ জেহাদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আসাদুজ্জামান ইউসুফ, জেলা সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক আর আই এম ওয়াহেদুজ্জামান, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র রাজনৈতিক উপদেষ্টা ও শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাও: আশ্রাফ আলী আকন প্রমুখ।

জনসভা শেষে প্রধান অতিথি সিনিয়র নায়েবে আমির শাইখুল হাদীস আল্লামা মুফতি সৈয়দ মো:ফয়জুল করীম রাতে পৌর শহরের কলাপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওয়াজ মাহফিল করেন। এতে ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাজার হাজার মুরিদানরা উপস্থিত ছিলেন।

Leave a Reply