• আজ ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

গাবতলীতে মরহুমা হাজীবিবি হায়াতুন নেছা’র ২৫তম মৃত্যুবার্ষিকী পালিত

৮:৪৭ অপরাহ্ণ | রবিবার, ফেব্রুয়ারি ১৮, ২০১৮ মফস্বল সংবাদ, মফস্বল সংবাদ

আল আমিন মন্ডল (বগুড়া) প্রতিনিধি: গতকাল রবিবার বগুড়ার গাবতলী বালিয়াদিঘী ইউনিয়নের কলাকোপা’য় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু’র মাতা মরহুমা হাজী বিবি হায়াতুন নেছা তালুকদারের ২৫তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

মৃত্যু বার্ষিকী উপলক্ষে কলাকোপা গ্রামের বাড়ী আজাদ মঞ্জিলে কোরানখানী, কবর জিয়ারত, দোয়া মাহফিল ও গরীব-দুঃস্থদের মাঝে চাল ও মিষ্টি’সহ নগদ অর্থ বিতরন করা হয়।এসময় উপস্থিত ছিলেন গ্রীণ কলাকোপা এষ্টেট এর উপদেষ্টা অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার, কো-চেয়ারম্যান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, মহাপরিচালক (ভারপ্রাপ্ত) বেগম শামছুন নাহার জামান তালুকদার, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ডক্টর তাজমেরী ইসলাম, পরিচালক মন্ডলীর সদস্য মোঃ সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, দৈনিক উত্তর কোণ পত্রিকার নির্বাহী সম্পাদক সাহেদুজ্জামান সিরাজ বিজয়, মাওঃ মতিয়ার রহমান প্রমূখ।

দোয়া পরিচালনা করেন মাওঃ আব্দুল মোমিন। এছাড়াও গতকাল রবিবার রাঁতে বেগম হায়াতুন নেছা ও সিরাজুল হক তালুকদার হাফিজিয়া মাদ্রাসা মাঠে হাফেজ’দের বিদায়ী পাগড়ী প্রদান ও তাফসিরুল কোরান মাহফিলে দোয়া মোনাজাত করা হয়।

Loading...