মাদক সেবনে বাধা দেওয়ায় বাউফলে ঘরে আগুন দিয়ে বাবাকে মারার চেষ্টা

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি: ঘরে বসে মাদক সেবনে বাধা দেওয়ায় বাবাকে মারধর করে ঘরের মধ্যে আটকে রেখে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করেছে মাদকাশক্ত দুই ছেলে।

ওই দুই ছেলের ভয়ে প্রতিবেশীরা বাবাকে কেউ বাচাঁতে এগিয়ে না আসলেও পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে মাদকাসক্তদের আটক করে থানায় নিয়ে আসে। সোমবার রাতে পটুয়াখালীর বাউফল উপজেলার বাউফল পৌর শহরের ৫নং ওয়ার্ডের শান্ত গ্রামে এ ঘটনা ঘটে। দুই মাদকাসক্ত ভাইয়ের নাম রিয়াজ (২২) ও শাহিন (২৪ )। তারা ওই গ্রামের হোসেন মৃধার ছেলে।

স্থানীয় সুত্রে ও পুলিশ জানায়, মাদকাসক্ত রিয়াজ ও শাহিন দুই ভাই সোমবার দুপুর দেরটার দিকে ঘরের বারান্দায় বসে মাদক সেবন করছিল। এসময় তার বাবা হোসেন মৃধা তাদেরকে শাসন করলে ওই দুই ভাই রাগান্বিত হয়ে বাবাকে বেদম মারধর করে।

এক পর্যায়ে তারা বসতঘরের মধ্যে বাবাকে আটকে রেখে ঘরে আগুন ধরিয়ে দিয়ে ঘরের দুই দরজার সামনে দাড়িয়ে থাকে। ঘটনার সময় ওই পথ দিয়ে বাউফল থানার এসআই ওয়াসিম এক সহযোগি নিয়ে মটরসাইকেল যোগে একটি মামলার তদন্তে যাচ্ছিলেন।

তখন ডাকচিৎকার শুনে তারা ওই বাড়িতে যান এবং কুলাঙ্গার ছেলে রিয়াজ ও শাহিনকে হাতেনাতে আটক করেন। এর আগে স্থানীয় লোকজন এসে আগুন নিভিয়ে ফেলেন।

বাউফল থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় হোসেন মৃধা বাদি হয়ে তার দুই ছেলের নামে থানায় মামলা করেছেন। মঙ্গলবার সকালে তাদেরকে পটুয়াখালী জেলে হাজতে পাঠানো হয়েছে॥

Leave a Reply