SOMOYERKONTHOSOR

সাতক্ষীরার আওয়ামীলীগ সদস্যকে পিটিয়ে হাত ও দুই পা ভেঙে দিয়েছে দুস্কৃতিকারীরা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদরের বালিয়াডাঙ্গায় পূর্ব মত্রুতার জের ধরে ওয়ার্ড আওয়ামীলীগের এক সদস্যকে পিটিয়ে হাত ও দুই পা ভেঙে দিয়েছে কতিপয় দুস্কৃতিকারী। আওয়ামীলীগ সদস্যের নাম আব্দুল কাদের মোড়ল। সে একই গ্রামের ইফাজ উদ্দীন মোড়লের ছেলে।

আহতের মেয়ে আছিয়া খাতুন বলেন, আমার বাবা ওয়ার্ড আওয়ামীলীগের একজন সক্রিয় সদস্য। পূর্বহতে আমার বাবার এলাকার মালেক গাজীর ছেলে রমজান গাজী, মৃত ওমর ঢালীর ছেলে মিজানুর রহমান, মৃত পুরান সরদারের ছেলে আব্দুল্লাহ, রেজাউল ইসলামের ছেলে শরিফুল ইসলাম, মৃত ইনছান আলীর ছেলে আছের উদ্দীন ও মৃত কুদ্দুসের ছেলে ফারুক হোসেনের সাথে জমিজমা নিয়ে আমার বাবার বিরোধ চলছিল।

আমার বাবা জামায়াতের ঘোর বিরোধী হওয়ায় এবং হামলাকারীরা জামায়াত সমর্থিত হওয়ায় এলাকায় পুলিশ গেলে আর জামায়াতের কোন আসামীকে পুলিশ আটক করলে তারা আমার বাবাকে দোষারোপ করে।

এরই সূত্রধরে গত রবিবার আনুমানিক রাত সাড়ে আটটার দিকে বালিয়াডাঙ্গা পশ্চিম গ্রামের মিজানের বাড়ির সামনে আসামাত্র আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে এবং আমার বাবাকে মেরে হাত-ও দুই পা ভেঙে দিয়েছে। আমার বাবা এখন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সাতক্ষীরা থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মেদ বলেন, এ ব্যাপারে একটি এজাহার পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।