পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে মায়ের সামনেই প্রকাশ্যে অপহরনের শিকার শিক্ষার্থী

বরিশাল গৌরনদী প্রতিনিধি-
এসএসসি পরীক্ষা শেষে মায়ের সঙ্গে রিকশায় বাড়ি ফেরার পথে ‘প্রেমিকের’ দ্বারা অপহরণের শিকার হয়েছে বরিশালের গৌরনদীর এক ছাত্রী।

বৃহস্পতিবার দুপুরে চারটি মোটরসাইকেলে ফিল্মি স্টাইলে তাকে অপহরণের পর থেকেই অভিযানে নেমেছে পুলিশ।

অপহরণের শিকার ছাত্রীর মা জানান, দুপুর ১টায় এসএসসির বিজ্ঞান পরীক্ষা শেষে তিনি উপজেলার পালরদী মডেল স্কুল এ্যন্ড কলেজ কেন্দ্র থেকে মেয়েকে নিয়ে রিকশায় বাড়ি ফিরছিলেন।

তিনি জানান, পথে দুপুর ২টার দিকে তাদেরকে বহনকারী রিকশাটিকে চারটি মোটরসাইকেলে ১০ থেকে ১২ জন বখাটে যুবককে নিয়ে উপজেলার কসবা গ্রামের মন্টু ফকিরের ছেলে আশিক ফকির ফিল্মি স্টাইলে ঘেরাও করে।

ওই শিক্ষার্থীর মাা জানান, এরপর ওই যুবকেরা রিকশায় মায়ের পাশে বসা মেয়েক ছিনিয়ে নিয়ে জোর করে একটি মটরসাইকেলে তুলে পালিয়ে যায়। এ সময় মা-মেয়ে চিৎকার করলেও তাদেরকে রক্ষায় কেউ এগিয়ে আসেনি।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, অপহৃতার মা বাদী হয়ে এ ঘটনায় আশিক ফকিরসহ অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামি করে বিকেলে থানায় একটি মামলা করেছেন।

তিনি জানান, অপহৃতাকে উদ্ধার ও বখাটেদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে। তবে অপহৃতা ও অপহরণকারী সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই-বোন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

Leave a Reply