অবশেষে আটক প্রেমে সাড়া না দেয়ায় কলেজছাত্রীকে এলোপাথাড়ি ছুড়িকাঘাত করা সেই ক্ষুব্ধ যুবক

বগুড়া প্রতিনিধি: প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে বগুড়ায় কলেজছাত্রী খুরশীদা আরেফিন চৈতি ও তার বৃদ্ধা নানীকে ছুরিকাঘাতের অভিযোগে বখাটে লিখন আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা কৈগাড়ী ফাঁড়ির ইনচার্জ শফিক আল রাজি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার সকালে ফুলতলা এলাকায় লিখনের এক আত্মীয়র বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।এর আগে জেলার শাজাহানপুর উপজেলার ফুলতলা চককানপাড়ায় এ ঘটনা ঘটে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি বেশ কয়েকবার ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় বখাটে লিখন।

প্রেমে সাড়া না দেয়ায় ক্ষুব্ধ হয়ে রবিবার দুপুরে কলেজছাত্রী চৈতির (১৭) বাড়িতে গিয়ে চৈতি ও তার নানী আফরোজা বেগমকে (৫২) ছুরিকাঘাত করে প্রতিবেশী রফিকুল ইসলামের ছেলে লিখন (২০)। কলেজছাত্রী চৈতি বগুড়া শহরের বারপুর এলাকার তাইজুল ইসলাম খোকনের মেয়ে ও ফুলতলা চককানপাড়ায় তার নানার বাড়ি থেকে বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে লেখাপড়া করত। সে এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী।

এ ঘটনায় চৈতির নানা আলতাফ আলী বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তভার গ্রহন করেন কৈগাড়ী ফাঁড়ির ইনচার্জ শফিক আল রাজি। মামলায় অভিযুক্ত লিখন আহমেদকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার সকালে ফুলতলা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply