বাগদান সেরে ফেলেছেন সোনম!

বিনোদন ডেস্কঃ

অনেকদিন ধরেই বি-টাউনে চলছে গুঞ্জন। অনেকে বলছেন এই বছরের শেষেই বিয়েটা করে ফেলবেন তারা। আবার অনেকে বলছেন এই বছর না হলেও সামনের বছরের শুরুতেই পাকাপাকিভাবে ব্যবসায়ী আনন্দ আহুজার গৃহিনী হতে চলেছেন সোনম কাপুর। কিন্তু গত বুধবার একটি অনুষ্ঠানে তাকে দেখে চমকে গেলেন একদল সাংবাদিক। কারণটা শুনলে আপনিও চমকে যেতে পারেন।

আগে তিনি নিজের প্রেম নিয়ে মোটেই মুখ খুলতেন না সকলের সামনে। তবে বর্তমানে মিডিয়ার সামনে নিজের প্রেম নিয়ে কথা না বললেও সোশ্যাল মিডিয়াতে প্রেমের বিষয়ে তিনি বেশ খোলামেলা। আর সেই কারণেই ভ্যালেন্টাইনস ডে-র দিন প্রথমে তিনি নিজেদের পুরনো একটি ছবি দিয়ে তাঁদের প্রেমের কথা জানিয়েছেন। তারপর আবার আনন্দ তাকে যে উপহার পাঠিয়েছেন সেই ছবিও তিনি নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে লিখেছিলেন, এরকম একটা উপহার ছাড়া দিনটাই মাটি।

আর এবারে তো একেবারে হাতেনাতে ধরা পড়লেন সোনম। বুধবার একটি অনুষ্ঠানে কথা বলার সময়ই সাংবাদিকরা লক্ষ্য করেন তার হাতের রয়েছে একটি বিশেষ আংটি। দেখা মাত্রই তারা সরাসরি প্রশ্ন করেন, এই আংটি কি আনন্দ তাকে দিয়েছেন? কিন্তু কথাটি সুন্দরভাবে এড়িয়ে যান সোনম। তিনি বলেন, দিলেও আমি মিডিয়ার সামনে সেই কথা কেন বলব?

তখন তাকে অন্য একজন ঘুরিয়ে প্রশ্ন করেন তবে আপনারা কবে বিয়ে করছেন সেটা যদি বলেন? তখন সোনম জানান, আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে আগেও কখনও কথা বলিনি। এবারেও বলব না।

এসব শুনে অনেকেই মনে করছেন বিরাট-আনুশকার মতোই সোনম-আনন্দও হয়ত সকলের চোখের আড়ালে কাউকে কিছু না জানিয়ে পরিবারের উপস্থিতিতে বিয়েটা সেরে ফেলবেন বিদেশের মাটিতে। আর তার আগেই বোধহয় চুপিচুপি নিজেদের এনগেজমেন্টবাগদানটাও সেরে ফেলেছেন তারা। আর তার প্রমাণ স্বরূপ এদিন তার হাতে ওই বিশেষ আংটি দেখা গিয়েছে।

যদিও বর্তমানে সোনম তাদের নিজেদের প্রোডাকশন হাউসের সিনেমা ‘বীর দি ওয়েডিং’ নিয়ে ভীষণ ব্যস্ত। কারণ চলতি বছরের পয়লা জুন এই ছবিটি মুক্তি পাবে বলেই তিনি জানিয়েছেন।

Leave a Reply