SOMOYERKONTHOSOR

গাজীপুরে ধর্ষণের পর হত্যার অভিযোগে কিশোর আটক

মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে এক শিশু কন্যাকে ধর্ষণের পর হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের মো.কাজিম উদ্দিনের ছেলে মো.পারভেজ (১৫)কে আটক করেছে পুলিশ।

নিহত শিশুর নাম লিলিমা আক্তার (৬)। ওই শিশু নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার চন্দ্রপুর গ্রামের মো.ফালান উদ্দিনের কন্যা। তার পিতা-মাতা উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের জৈনক সেলিম মিয়ার বাড়িতে ভাড়া থেকে এলাকায় হকারি করতো।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি)রাতে তেলিহাটী ইউনিয়নের আবদার গ্রামের একটি মোবাইল কোম্পানীর টাওয়ারের কাছ থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
জানা যায়, শিশুটি বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে ছোট ভাই সাব্বিরের সাথে খেলছিল। এসময় খেলার কথা বলে বাড়ি থেকে বের করে নিয়ে যায় পারভেজ। এরপর সন্ধ্যা পেরিয়ে রাত অনেকটা সময় হলেও তার খোঁজ না পেয়ে আশে পাশে খোঁজতে থাকে। পরে বাড়ির একটু দূরে মোসলেম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পাশের একটি মোবাইল কোম্পানীর টাওয়ারের কাছে মৃত দেহ পাওয়া যায়।

নিহতদের বোন হালিমা বেগম জানান, বাড়ি থেকে লিলিকে ডেকে নিয়ে যায় পারভেজ পরে তাদের দু’জনকে পাওয়া যায়নি। এরপর খোঁজ করে লিলির মৃতদেহ পাওয়া যায়। পড়নে জামা কাপড় ছিল না। ঘটনাস্থল থেকে পারভেজের গেঞ্জী ও জুতা পাওয়া গেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসাদুজ্জামান সময়ের কন্ঠস্বরকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পারভেজ নামে এক কিশোরকে আটক করা হয়।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল