কুমিল্লায় হত্যা মামলার আসামী আটক

কুমিল্লা প্রতিনিধি:কুমিল্লার হোমনায় ঘাগুটিয়া ইউনিয়নের দড়িচর গ্রামের চাঞ্চল্যকর রুবেল হত্যা মামলার অন্যতম আসামী শীর্ষ সন্ত্রাসী ছানাউল্লাহ (৩২) কে আটক করেছে থানা পুলিশ।

সে দড়িচর গ্রামের আব্দুল মান্নান উরফে মান্ডু মেম্বারের ছেলে ও চাঞ্চল্যকর রুবেল হত্যা মামলার এজাহারভূক্ত আসামী। থানার চৌকশ এসআই মো. সোহেল রানা সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিকালে দড়িচর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

তার বিরুদ্ধে ডাকাতিসহ থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়। রুবেল হত্যা মামলার অন্যতম আসামী দরিচর গ্রামের মো.সুন্দর আলীর ছেলে মালেক আফসারি (৫০) ও ছেলে জনি আফসারি (২০), ইব্রাহিম মেম্বারের ছেলে মো.ইকবাল মিয়া (৪৭), আবদুল বাতেনের ছেলে মো. হুমায়ন কবির (২৮) এবং ১২ ডিসেম্বর রাতে রুবেল হত্যা মামলার পলাতক প্রধান আসামী মালেক আফসারীর বড় ছেলে মুন্না আফসারী (২৫) ও তার সহযোগি মৃত. আবদুল লতিফের ছেলে হককে এর আগে আটক করা হয়। এ নিয়ে রুবেল হত্যা মামলায় মোট ৭ জনকে গ্রেফতার করা হলো।

এবিষয়ে হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) রসুল আহমদ নিজামী বলেন,তার বিরুদ্ধে হত্যা,ডাকাতিসহ থানায় একাধিক মামলা রয়েছে । গতকাল দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়।

উল্লেখ্য, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিহিংসার জেরে গত ১ ডিসেম্বর শুক্রবার রাতে ব্যাডমিন্টন খেলাকে ইস্যু করে দড়িচর গ্রামের ওয়ারিশ মিয়ার ছেলে রুবেলকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতে পিতা বাদী হয়ে ২ ডিসেম্বর ১৬ জনের নামসহ অজ্ঞাতনামা ব্যাক্তিদের আসামী করে হোমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল

Leave a Reply