SOMOYERKONTHOSOR

নওগাঁয় ছুরিকাঘাতে এক ব্যক্তিকে খুন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ সদর উপজেলার কীর্ত্তিপুর বাজারে জমি জমা বিরোধের জের ধরে দিনের বেলায় প্রকাশ্য তোজাম্মেল হোসেন (৬০) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে ।

নিহত তোজাম্মেল আতিথা গ্রামের মৃত জহির উদ্দীনের পুত্র। ছুরিকাঘাতকারী সেতুকে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। সে একই গ্রামের আইয়ুব হোসেনের পুত্র।
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তোরিকুল ইসলাম জানান, শনিবার নওগাঁ সদর উপজেলার কীর্ত্তিপুর ইউনিয়নের আতিথা গ্রামের মৃত জহির উদ্দিনের পুত্র উক্ত তোজাম্মেল হোসেন নওগাঁ শহরের কাজির মোড়স্থ বাসায় এবং গ্রামে দুই স্থানেই বসবাস করে আসছিলেন।

প্রতিবেশীদের সাথে জমিজমা সংক্রান্ত ঘটনায় দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় তোজাম্মেল হোসেন কির্ত্তীপুর বাজারে প্রধান সড়ক ধরে হাটছিলেন। ইউনিয়ন পরিষদের মোড়ে পৌঁছলে আতিথা গ্রামের আইয়ুব হোসেনের পুত্র সায়েন সিদ্দিক সেতু (২৪) তার পেটে ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন তাকে সঙ্গে সঙ্গে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে ছুরিকাঘাত করে পালানোর সময় স্থানীয় লোকজন এবং চৌকিদাররা প্রায় তিন কিলোমিটার দৌড়ে উক্ত সেতুকে মাঠের মধ্যে আটক করতে সক্ষম হয়। পরে তাকে পুলিশে সোর্পদ করে।

এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল