পিচঢালা রাস্তায় একনিমিশেই নিস্প্রান হলো দুই স্কুলছাত্রীর সব স্বপ্ন!

যশোর প্রতিনিধি, সময়ের কণ্ঠস্বর : বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় একনিমিশেই পিচঢালা রাস্তায় নিস্প্রান হলো দুজন স্কুলছাত্রী। নিহতরা হলো- সপ্তম শ্রেণির শিক্ষার্থী রোজা ও ষষ্ঠ শ্রেণির জেরিন। একই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।
মর্মান্তিক এই ঘটনায় পুরো এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে শোকের ছায়া। বুকফাটা আর্তনাদ আর স্বজনদের আহাজারিতে ভারী হয়ে গেছে পুরো এলাকা।
দুই শিক্ষার্থী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন বাঁগআচড়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর ।
প্রতিদিনের মতো আজ শনিবার সকালবেলায় স্কুলে পৌছে দেবার জন্য নিজের মেয়ে ও ভাগ্নিকে নিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন কলেজ শিক্ষক আলমগীর।
ঘটনাস্থল- যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া বাজার। বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি ট্রাক এসে ধাক্কা দেয় মোটরাসাইকেলে। রাস্তায় ছিটকে পড়ে ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায় দুই স্কুলছাত্রীর দেহ।
স্থানীয়রা জানান, বাঁগআচড়া কলেজের প্রভাষক আলমগীর কবীর তার মেয়ে ও ভাগ্নিকে মোটরসাইকেলে করে স্কুলে পৌঁছে দেওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। পরে বাঁগআচড়া বাজারে পৌঁছালে নাভরণ থেকে ছেড়ে আসা বালিভর্তি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ওই দুই শিক্ষার্থী নিহত হয়।
প্রভাষক আলমগীর কবীরকে স্থানীয়রা অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তার অবস্থাও আশঙ্কাজনক। প্রত্যক্ষ্যদর্শীরা জানিয়েছেন, জ্ঞান ফিরলেই মেয়ে ও ভাগ্নির কথা স্মরন করে বার বার মুর্ছা যাচ্ছেন তিনি।

আজকের দিনের আরও দুর্ঘটনার সংবাদ
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১১

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পৃথক পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১১ জন এবং আহত হয়েছে ১৬ জন।

শনিবার (১০ মার্চ) দুপুর ১২ টার দিকে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকা ও সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকার সরকার পাম্পের সামনে দুর্ঘটনা দু’টি ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ স্টেশনের ওসি আবুল বাশার এ তথ্য নিশ্চিত করেছেন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, রড সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরো ১ জনের। এখানো উদ্ধার কাজ চলছে বলে জানান ওসি।

এর আগে আরেকটি বাস এবং ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়। এসময় আহত হয়েছে ১৬ জন।

আগের সংবাদ

গাইবান্ধার পলাশবাড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১০

Leave a Reply