SOMOYERKONTHOSOR

টাকা ফেরত চেয়ে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিলেন পরীমনি

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- এক নির্মাতার কাছে টাকা পাবেন হালের আলোচিত নায়িকা পরীমনি। আর সেজন্য পাওনা টাকা আদায়ে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন সদ্য প্রযোজকের খাতায় নাম লেখানো এ নায়িকা।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এমনটা জানান। তবে ওই নির্মাতার নাম তিনি প্রকাশ করেননি।

পরীমনি নিজের ফেসবুকে লিখেছেন, `২৪ ঘণ্টা সময় এর মধ্যে আমার পাওনা টাকা নিজ দায়িত্বে দিয়ে যাবেন সম্মানিত ডিরেক্টর সাহেব। নামটা ২৪ ঘণ্টা পর লিখবও। যদি এর মধ্যে আমি টাকা না পাই।`

পরীমনি জানান, পাওনা টাকার জন্য দুই বছর ধরে ঘুরছেন। কিন্তু এর মধ্যে ওই পরিচালক টাকা পরিশোধ করছেন না। ওটা কোনো পেমেন্ট ছিল না। নগদ টাকা ধার নিয়েছিলেন ওই পরিচালক। তিনি বলেন,`ভুলে গেছেন, ওটা পেমেন্ট ছিল না, ধার নিয়েছিলেন সাহেব। এবার বুঝবেন মুনাফেকগিরি কি জিনিস!`

সম্প্রতি বিএফডিসির ৭ নম্বর ফ্লোরে আনুষ্ঠানিকভাবে নিজের প্রযোজনা সংস্থার নাম ও কর্মপরিধির কথা জানান পরীমনি। এ সময় সবাইকে চমকে দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরুর তিন বছরের মাথায় প্রযোজক হিসেবে নাম লেখালেন চিত্রনায়িকা পরীমনি।

‘সোনার তরী মাল্টিমিডিয়া’ নামের এই প্রতিষ্ঠানের প্রথম ছবির নাম ‘ক্ষত’। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে এই ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান।

উল্লেখ্য, পরীমনি অভিনীত সর্বশেষ ছবি ‘অন্তর জ্বালা’ মুক্তি পায় গত বছর ১৫ ডিসেম্বর। মুক্তির অপেক্ষায় আছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’।

রবি