নানুর বাসায় পাওয়া গেল কেবিন ক্রু নাবিলার ২ বছরের শিশুকে

সময়ের কন্ঠস্বর ডেস্ক:নেপালে ইউ-এস বাংলার ফ্লাইট বিধ্বস্ত হওয়ার পর বিমানের ক্রু নাবিলা নিহত হন। এদিকে তার ঢাকার উত্তরার বাসায় সৃষ্টি হয় আরেকটি বিরূপ ঘটনার। নাবিলার ২ বছরের মেয়ে হিয়াকে কোনভাবেই খুঁজে পাচ্ছিলেন না তার আত্মীয়স্বজনেরা।

ধুলিস্মাৎ নাবিলার দুই বছরের মেয়ে হিয়াকে নিয়ে বাড়ির বুয়া রুনা পালিয়ে যায় বলে সোমবার রাতেই হিয়ার দাদি বিবি হাজেরা উত্তরার পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি ৯০২) দায়ের করেন।

পরে বুয়াসহ নিখোঁজ ২ বছরের মেয়ে হিয়ার সন্ধান মিলে। পুলিশ কাজের বুয়াকে আটকের পর ভাষানটেকে নানুর বাসায় শিশুটিকে পাওয়া যায়। উত্তরা পশ্চিম থানার পুলিশ সেখানে গিয়ে এ ব্যাপারে নিশ্চিত হয়েছেন।

ফেসবুক অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে এই বিষয়টি অনেকেরই আগ্রহ ও অনুশোচনা করেছিলেন।

এর আগে গতকাল সোমবার নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে কাঠমান্ডু ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমানটি বিধ্বস্ত হয়। নেপালের সেনাবাহিনীর মতে ঘটনায় কমপক্ষে ৫০ জন নিহত হয়েছেন।

ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের মুখপাত্র প্রেম নাথ ঠাকুর জানিয়েছেন, দুই ইঞ্জিন বিশিষ্ট টার্বোপ্রোপ বিমানটি ৬৭ আরোহী ও ৪ ক্রু নিয়ে ঢাকা থেকে কাঠমান্ডুর উদ্দেশে যাত্রা শুরু করেছিল। এর মধ্যে ৩৭ পুরুষ, ২৭ নারী ও দুই শিশু ছিল। আরোহীদের মধ্যে অন্তত ৩৩ জন নেপালের নাগরিক।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল

Leave a Reply