SOMOYERKONTHOSOR

পটুযাখালী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে তিন পথচারীকে চাপা:নিহত-১,আহত-২

জাহিদ রিপন,পটুয়াখালী প্রতিনিধি: পটুযাখালীর কলাপাড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে তিন পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই প্রান হারায় বিউটি বেগম (৪৫)। এসময় গুরুতর আহতাবস্থায় নুরুন নাহার (২২) ও জিহাদ (২)কে কলাপাড়া হাসপাতালে ভাির্ত করেছে।

তাদের অবস্থা সংকাটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক আহত মা ও শিশুকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা সাড়ে তিনটায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর ব্রিফফিল্ড এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে কুয়াকাটাগামী সাকুর পরিবহনের (কোচ নং-৩৮) ঢাকা মেট্রো ১১-৪৮০ যাত্রীবাহী বাস উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর ব্রিফফিল্ড এলাকায় পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এসময় রাস্তার পাশে দাড়িয়ে থাকা একই পরিবারের তিন জনকে চাপা দিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই প্রান হারায় শাশুরী বিউটি বেগম। গুরুতর আহত হয় পুত্রবধু নুরুন নাহার ও তার শিশু পুত্র জিহাদ।

এব্যাপারে কলাপাড়া হাসপাতালের চিকিৎসক মাহবুবুর রহমান জানায়, বাস চাপায় আহতদের মধ্যে শিশু জিহাদ শঙ্কামুক্ত হলেও তার মা নুরুননাহার আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করে আহতদের হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা ও নিহতের পরিবারের প্রতি শোক জানিয়েছেন।