SOMOYERKONTHOSOR

নির্বাচন যতই এগিয়ে আসছে, ষড়যন্ত্র ততই বাড়ছে: নাসিম

সময়ের কন্ঠস্বর ডেস্ক:জাতীয় নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই নানা শক্তির ষড়যন্ত্র বাড়ছে বলে দাবি করেছেন স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠকে এমন মন্তব্য করেন তিনি।

এদিকে নেপালে বিমান দুর্ঘটনার বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমাদের অনেকগুলো অমূল্য প্রাণ চলে গেছে। এটা অত্যন্ত দু:খজনক যে বিমান দুর্ঘটনার মাধ্যমে হয়েছে। নেপালের কাঠমান্ডুতে ঠিক অবতরণের আগ মুহূর্তে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। আর সেই খানে শুধু নিরীহ প্রাণই যায়নি, শিশু পর্যন্ত নিহত হয়েছে।

তিনি আরও বলেন, সিলেটে রাবেয়া ও রাকিব নাম একটি বেসরকারি মেডিকেল কলেজে রয়েছে। সেই মেডিকেলের ফাইনাল পরীক্ষা দেয়া ১৩ জন নেপালি শিক্ষার্থী পরীক্ষা শেষ করে তারা বাড়ি ফিরে ফিরছিল তাদের স্বজনদের কাছে। তারাও সেই বিমান দুর্ঘটনা মারা গেছে।

আর এই দুর্ঘটনা মাননীয় প্রধানমন্ত্রী সিঙ্গাপুরে থাকা অবস্থায় জাতি উদ্দেশ্যে একটি শোকবার্তা দিয়েছে। তিনি সফর সংক্ষিপ্ত করে আজ মঙ্গলবার সন্ধ্যায় দেশে ফিরেছেন।

আর অনুষ্ঠানে বিএনপি জামায়াতের উদ্দেেশ্য মো. নাসিম বলেন, সাম্প্রদায়িক শক্তির যে অপচেষ্টা সেটা বিএনপি-জামায়াতের অব্যাহত রয়েছে। এর জন্য জনগণকে সচেতনার লক্ষ্যে আগামী ২০ মার্চ বিকাল ৩টা কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলের সমাবেশ অনুষ্ঠিত হবে। এছাড়াও আগে যে কর্মসূচি দেয়া হয়েছে সেই ধারাবাহিকতায় ৩০ মার্চ রংপুরে সমাবেশ অনুষ্ঠিত হবে।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল