SOMOYERKONTHOSOR

রণবীরের বিপরীতে কি নায়িকা হচ্ছে চোখ মারার রাণী প্রিয়া?

বিনোদন ডেস্ক-দু’চোখের ইশারায় এক রাতেই তিনি সেলিব্রিটি। ডেবিউ ছবির কেবল একটি ঝলকেই রাতারাতি তিনি ইন্টারনেটের ভাইরাল সেনসেশনও। আর সেই প্রিয়া প্রকাশ বারিয়ারকে নিয়েই বলিউডে জোর গুঞ্জন যে, সদ্যই নাকি বলিউডে ডেবিউ করতে চলেছেন প্রিয়া।

এমনটা বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে। কানাঘুষো এ-ও শোনা যাচ্ছে যে, অভিনেতা রণবীর সিংহের বিপরীতেই নাকি দেখা মিলবে ‘ওরু আদার লভ’ ছবির অভিনেত্রী প্রিয়া প্রকাশ বারিয়ারের।

রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে পুলিশের চরিত্রে যে রণবীর সিংহ অভিনয় করছেন তা প্রায় নিশ্চিত। অন্য দিকে, রণবীরের বিপরীতের মহিলা

চরিত্রটির জন্য প্রযোজক কর্ণ জোহরের পছন্দ প্রিয়া প্রকাশকেই। কিন্তু সেই পছন্দের তালিকায় আরও অনেক নামই ঘোরাফেরা করছে। রয়েছে সারা আলি খান, জাহ্নবী কপূর এবং আরও অনেক নাম।তবে ‘সিম্বা’ ছবিটির প্রযোজক সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ‘ছবিতে মহিলা চরিত্রটি খুবই ছোট্ট।

কিন্তু প্রিয়ার ওই ছোট্ট ক্লিপ দেখে গোটা বলিউডই আপাতত প্রিয়াকে মশগুল। আমারাও বাদ যাইনি।’যদিও এই বিষয়ে স্পিকটি নট প্রিয়া। কেরিয়ারের শুরুতে নিজের ভ্রু কুঁচকানো দিয়েই তৈরি করে ফেলেছেন প্রচুর ফলোয়ার। এ দিকে প্রিয়া নিজে রণবীর সিংহের ফ্যান।

এখন বলিউডে কবে ডেবিউ হয় প্রিয়ার সেই অপেক্ষাতেই দিন গুনছেন দর্শকেরা। আর ডেবিউ হলেও তা রণবীরের বিপরীতে কি না সে দিকে তাকিয়ে প্রিয়া।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল