নতুন মুখ ব্রাজিল-আর্জেন্টিনা দলে

স্পোর্টস ডেস্কঃরাশিয়া বিশ্বকাপের আগে এক সমান্তরালে এসে দাঁড়ালো দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল এবং আর্জেন্টিনা। আসন্ন দুটি প্রীতি ম্যাচকে সামনে রেখে ঘরোয়া লিগের বেশ কিছু নতুন মুখকে সুযোগ দিয়ে দল ঘোষণা করেছেন দল দু’টির কোচ।

রাশিয়া ও জার্মানির বিপক্ষে চলতি মাসের শেষ দিকে হতে যাওয়া ম্যাচের দলে নতুন ৩ জনকে নিয়েছেন সেলেসাও বস তিতে। তারা হলেন, ভ্যালেন্সিয়ার গোলরক্ষক নেতো, বেসিকতাস মিডফিল্ডার অ্যান্ডারসন টালিসকা এবং রিয়াল সোসিয়েদাদের ফরোয়ার্ড উইলিয়ান। ২৫ সদস্যের দলে জায়গা হয়নি, দুই ফুলব্যাক অ্যালেক্স সান্দ্রো এবং দানিলোর। আর ইনজুরির কারণে অনুমিত ভাবেই দল থেকে বাদ পড়েছেন নেইমার। এছাড়া দলে আছেন, কৌতিনিও, মার্সেলো, ফিরমিনো, জেসুস, কাসেমিরো এবং উইলিয়ান।

এদিকে ইনজুরি সমস্যা না থাকলেও ইতালি এবং স্পেনের বিপক্ষে ম্যাচের জন্য ঘোষিত ২২ জনের আর্জেন্টিনা দলে জায়গা হয়নি পাওলো দিবালা এবং মাওরো ইকার্দির। এক বছর পর জায়গা পেয়েছেন হিগুয়াইন। আর আর্জেন্টাইন ঘরোয়া লিগে ভালো খেলার পুরস্কার পেয়েছেন রেসিং ক্লাবের লাওতারো মার্টিনেজ। আলবেসিলেস্তাদের দলে আরো আছেন, রোমেরো, মার্কোস রোহো, মাসচেরানো, ডি-মারিয়া, মেসি এবং আগুয়েরো।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল

Leave a Reply