SOMOYERKONTHOSOR

বিয়ের মেহেদির রং না মুছতেই স্ত্রীকে তার প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী!

আন্তর্জাতিক ডেস্ক- সুখের সংসার গড়তে গত ৪ মার্চ পারিবারিকভাবে বিয়ে করেছিলেন বাসুদেব। কিন্তু স্ত্রীর বিশ্বাসঘাতকতায় তার সুখের সংসার গড়ার স্বপ্ন পূরণ হলো না। প্রিয়তমা স্ত্রীর এবং নিজের হাতের বিয়ের মেহেদির রঙ ম্লান হওয়ার আগেই নিজের স্ত্রীকে তার প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী। সম্প্রতি ভারতের ওডিশা রাজ্যে পারামা গ্রামে এমন ঘটনা ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, গত ৪ মার্চ ওডিশার সুন্দরগড় জেলার পামারা গ্রামের বাসিন্দা বাসুদেবের সঙ্গে বিয়ে হয় দেবদিঘি গ্রামের বাসিন্দা ওই তরুণীর। বিয়ের কয়েকদিন পর বাসুদেবের বাড়িতে বেড়াতে আসে তিন যুবক। তাদের মধ্যে একজন বাসুদেবের স্ত্রীর ‘তুতো’ ভাই বলে নিজেকে পরিচয় দেন। নববধূর আত্মীয় বলে তাদেরকে অতিথি আপ্যায়ন করানো হয়।

স্থানীয়দের অভি‌যোগ, স্বামীর অনুপস্থিতিতে নববধূকে ওই যুবকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায়। পরে ‌ওই যুবককে মারধর করা হয়। খবর পেয়ে বাড়ি ফিরে বাসুদেব জানতে পারেন, ওই যুবক তার স্ত্রীর প্রেমিক।

শুধু তাই নয়, তার সঙ্গে মেলামেশা পছন্দ ছিল না তরুণীর পরিবারের। তাই জোর করেই বাসুদেবের সঙ্গে তার বিয়ে দেয়া হয়। পরে বাসুদেব নিজে দাঁড়িয়ে থেকে সামাজিক মতে স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দেন। গ্রামবাসী প্রথমে প্রতিবাদ করলেও পরে মেনে নেয়।

সময়ের কণ্ঠস্বর/রবি