SOMOYERKONTHOSOR

বরিশালে পৃথক দূর্ঘটনায় তিনজনের মৃত্যু

বরিশাল প্রতিনিধি- বরিশালের বিভিন্ন স্থানে পৃথক দূর্ঘটনায় তিনজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এরা হলেন মাদারীপুরের চরপুটিয়া গ্রামের লাকী বেগম (৫০), ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের আনোয়ার হোসেন (৬৫) ও বরিশালের বানারীপাড়া উপজেলা সদরের বাসিন্দা ইমন(২০)।

মঙ্গলবার (১৩ মার্চ) দিবাগত রাত ১০ টার দিকে বরিশালের উজিরপুর উপজেলাধীন ঢাকা-বরিশাল মহাসড়কের আটিপাড়া নামকস্থানে গাড়ি চাপায় লাকী বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়। সে মাদারীপুরের চরপুটিয়া গ্রামের মৃত বাবুল আকনের স্ত্রী।

উজিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ জানান, লাকি বেগম মাদারীপুর থেকে বাস যোগে উজিরপুরে বেড়াতে আসে। উজিরপুরের আটিপাড়া স্ট্যান্ডে বাস থেকে নেমে পড়েন। সেখান থেকে রাস্তা পারাপারের সময় বরিশাল থেকে মাদারীপুরগামী একটি পিকআপ ভ্যান লাকি বেগমকে চাপা দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ।

অপরদিকে মঙ্গলবার সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সড়ক দূর্ঘটনায় আহত আনোয়ার হোসেন (৬৫) নামের এক ব্যক্তি মৃত্যু হয়। সে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের বাসিন্দা হোসেন রাঢ়ীর ছেলে।

হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম জানান, মঙ্গলবার দুপুরে আনোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। মৃত্যুর পর তার মৃতদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে।

এরআগে বানারীপাড়ায় সদর ইউনিয়নের জম্বদ্বীপ গ্রামে খালে গোসল করতে গিয়ে ইমন (২০) নামের এক যুবকের সলিল সমাধী হয়েছে। সে জম্বদ্বীপ গ্রামের ব্যবসায়ী মজনু বেপারীর ছেলে।

মঙ্গলবার দুপুরে বাড়ি সংলগ্ন খালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায় ইমন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মো. জাহিদুজ্জমামান তাকে মৃত ঘোষণা করেন।

সময়ের কণ্ঠস্বর/রবি