SOMOYERKONTHOSOR

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধুর বিষ পানে মৃত্যুর ঘটনায় আত্মহত্যা প্ররোচনা মামলা

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলের গুঠইল গ্রামে গত সোমবার শাহনাজ (২১) নামে এক গৃহবধুর কীটনাশক পানে মৃত্যুর ঘটনায় তাঁর পিতা নাচোল থানায় আত্মহত্যা প্ররোচনা মামলা করেছেন।

পুলিশ এ মামলায় গৃহবধুর স্বামী আব্দুল মালেক (২৬) ও শশুর মোশারফ হোসেনকে (৫০) মঙ্গলবার গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। নাচোল থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, শাহনাজ কীটনাশক পানের পর গত সোমবার বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গৃহবধুর স্বামী ও তাঁর পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছে,শাহনাজ বেলা ১১ টার দিকে স্বামীর বাড়ীতে আত্মহত্যার উদ্দেশ্যে কীটনাশক পান করলে তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাঁকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই তাঁর লাশের ময়নাতদন্ত হয় ও রাজপাড়া থানায় অপমৃত্যু মামলা হয়।

এদিকে গৃহবধুর পিতা জেলার গোমস্তাপুর উপজেলার কাঞ্চনতলা বোয়ালিযা গ্রামের আসলাম আলী তাঁর মেয়েকে শারিরিক ও মানসিক অত্যাচার করে কীটনাশক পানে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ তোলেন। এই অভিযোগে সোমবার রাতেই তিনি মেয়ের স্বামী,শ্মশুড় ও স্বাশুড়ীকে আসামী করে আত্মহত্যা প্ররোচনা মামলা করেন। পুলিশ মঙ্গলবার সকালে স্বামী ও স্মশুড়কে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে। বিকেলে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।