SOMOYERKONTHOSOR

এক দড়িতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

জামালপুর প্রতিনিধি- জামালপুরের মাদারগঞ্জে একটি দড়িতে গলায় ফাঁস দিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে কড়ইচূঁড়া ইউনিয়নের নলছিয়া গ্রামের ঝাড়কাটা ব্রিজের একটি বাগান থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

মঙ্গবার দিবাগত রাতের যে কোন সময়ে এ ঘটনাটি ঘটে। এক রশিতে প্রেমিক যুগলের আত্মহত্যায় এলাকায় ব্যাপক আলোড়নের সৃষ্টি হয়েছে। যুগলদের দেখার জন্য হাজার-হাজার মানুষ ভীড় করে।

মাদারগঞ্জ সার্কেল এএসপি মো: সামিউল আলম পিপিএম জানান, প্রেমিক যুগলের পরিচয় পাওয়া গেছে। প্রেমিক কড়ইচূঁড়া ইউনিয়নের চর নলছিয়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে সুজন (২৫) ও প্রেমিকা একই ইউনিয়নের পূর্ব নলছিয়া গ্রামের কালামের মেয়ে জয়া আক্তার (২২)।

স্থানীয়রা জানান, সকালে এক ট্রাক্টরচালক মাটি নেয়ার জন্য নদীর দিকে যাওয়ার সময় ঝাড়কাটা ব্রিজের কাছে বাগানের একটি গাছের ডালে তাদের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে স্থানীয়দের মাধ্যমে পুলিশে খবর দেয়া হয়।

মাদারগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, তাদের প্রেমের সম্পর্ক হয়ত তাদের পরিবার মেনে না নেওয়ায় তারা আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/রবি