SOMOYERKONTHOSOR

অটোচালকের মামলা: শাকিব খানকে বাদ দিয়ে চার্জশ‌িট দাখিল

হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে এক অটোরিক্সা চালকের দায়েরকৃত মানহানি ও প্রতারণা মামলার চার্জশ‌িট দাখিল করেছে পুলিশ। প্রতিবেদনে আসামী থেকে নায়ক শাকিব খানকে বাদ দেয়া হয়েছে।

চার্জশ‌িটে তিন আসামীর মধ্যে রাজনীতি ছবির পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকে প্রাথমিকভাবে অভিযুক্ত করা হয়েছে। তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজির প্রস্ততি চলছে।

বুধবার (১৪ মার্চ) তদন্তকারী কর্মকর্তা চারবার সময় নিয়ে চার্জশ‌িট দাখিল করেন। আজ মামলার শুনানির সময় চার্জশ‌িটের ব্যাপারে বাদীপক্ষের আইনজীবী আদালতে নারাজি আবেদন করবেন।

শুনানির সময় হবিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সম্পা জাহান জানতে চান এ ঘটনায় শাকিব খান কেন সম্পৃক্ত রয়েছে? তিনি তো পরিচালক ও প্রযোজকের নির্দেশে শুধুমাত্র শব্দ উচ্চারণ করেছেন।

মামলার বাদীর আইনজীবী জানান, পরিচালক ও প্রযোজক যা বলবেন তাই নায়ক-নায়িকারা করবেন তা হতে পারে না। এক্ষেত্রে নায়ক-নায়িকারও সচেতনতার প্রয়োজন রয়েছে। সিনেমায় পূর্ণ ডিজিটের একটি মোবাইল নাম্বার উচ্চারণের ক্ষেত্রেও এমন সচেতনতার প্রয়োজন ছিল।

উল্লেখ্য, রাজনীতি চলচ্চিত্রের একটি ডায়ালগে নায়িকা অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে নায়ক শাকিব খান একটি মোবাইল নাম্বার বলেন। সেই মোবাইল নাম্বারের মালিক হবিগঞ্জ বানিয়াচং থানার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া। এরপর থেকে বিড়ম্বনার শুরু ।

এ ব্যাপারে ইজাজুল মিয়া গত ২৯ অক্টোবর মানহানি ও প্রতারণার মামলা দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা চারবার সময় নিয়ে আজ বুধবার চার্জশ‌িট দাখিল করেন।

মামলার বাদীর আইনজীবী এম এ মজিদ জানান, নায়ক শাকিব খান এক নম্বর আসামী। তার মুখ থেকেই মোবাইল নাম্বার উচ্চারিত হয়েছে। তাকে বাদ দিয়ে চার্জশ‌িট দাখিল করা সমীচীন হয়নি। আমরা প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজি দেবো, সেই প্রস্ততি চলছে। মামলার পরবর্তী তারিখ ১০ মে নির্ধারণ করা হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/রবি