SOMOYERKONTHOSOR

বিএনপি শুধু দিশেহারা নয়, বেপরোয়াও: ওবায়দুল কাদের

টাঙ্গাইল প্রতিনিধি- “বিএনপি বর্তমানে শুধু দিশেহারা নয়, বেপরোয়াও। তারা গত নয় বছরে নয় মিনিটের জন্যও আন্দোলন করতে পারেনি। জনগণ তাদের নেতিবাচক রাজনীতির সাথে নেই। তাদের আন্দোলনের ডাকে জনগণ সাড়া দেয়নি।”

বুধবার দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপির নেত্রী দুর্নীতির মামলায় দন্ডিত হয়েছে। আর বিএনপি বলছে সরকার তাকে জেলে ঢুকিয়েছে। এটি সরকারের আদেশ না আদালতের আদেশ। বিএনপি আদালতে বিরুদ্ধে আন্দোলন করছে। বিএনপির আন্দোলনে মরা গাঙ্গে জোয়ার আসে না।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি তাদের কর্মকান্ডের মাধ্যমে প্রমাণ করেছে তারা জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষক। তারা (বিএনপি) মুক্তিযুদ্ধের মুখোশ পরে নির্বাচনে আসে। আর ক্ষমতায় যাওয়ার পর মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার জন্য যা যা করার দরকার তা করে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের জনগণ জঙ্গিবাদের পৃষ্টপোষক, গণতন্ত্রবিরোধী সেই অশুভ শক্তি বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। সেটা আগামী নির্বাচনে আবারও প্রমাণিত হবে।

সময়ের কণ্ঠস্বর/রবি