ময়মনসিংহে ১০ লাখ টাকার মোবাইল চুরি! ডিবি’র হাতে সিন্ডিকেটের ৭ চোর গ্রেফতার

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ শহরের আদিত টেলেকম হাওয়াই মোবাইল শোরুমের তালা কেটে ১০ লক্ষ টাকার মোবাইল ফোন চুরির ঘটনায় ৭জন চোরকে গ্রেফতার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি’র) ওসি আশিক রহমানের নেতৃত্বে এস আই পরিমল চন্দ্র দাসসহ একদল ডিবি পুলিশ ঢাকা, কোমিল্লা ও চট্রগ্রামে পৃথক পৃথক অভিযান চালিয়ে এ সাত চোরকে গ্রেফতার করে।

বৃহস্প্রতিবার রাতে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই শোরুমে মোবাইল ফোন চোরির ঘটনায় জড়িত সিন্ডিকেটের সাতজন চিহ্নিত চোরকে আটকের বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কোমিল্লা জেলার দেবিদ্বার এলাকার মোঃ হানিফ(৩৮), একই জেলার মুরাদ নগর থানা এলাকার ইব্রাহিম খলিল (২৬), মোঃ আকরাম হোসেন (২৫), গোলাম মোস্তফা (২৩), মোঃ ইকবাল (২৯),চট্রগ্রাম জেলার মোঃ জহির (৫২), বরিশাল উজিরপুর থানা এলাকার মোঃ ওদু (২৮) ।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি’র) চৌকস ওসি আশিক রহমান জানান গ্রেফতার হওয়া ৭জনই আদিত টেলিকমে চুরির সাথে জড়িত ছিল বলে স্বীকার করেছে। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গত ১৫ ফেব্রুয়ারি ময়মনসিংহ শহরে সি কে ঘোষ রোডের আদ্রিত টেলিকমের হাওয়াই মোবাইল শোরুমের সুরক্ষিত শার্টারের তালা কেঁটে হাওয়াই কোম্পানীর বিভিন্ন ব্যান্ডের অন্তত ১০-(দশ লক্ষ) টাকার মোবাইল ফোন চুরি করে।

এ ঘটনার পরের দিন শো রুমের মালিক স্বরজিত রায় জোনাকী অজ্ঞাতনামা চোরদের আসামী করে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করে। গত বুধবার থেকে বৃহস্প্রতিবার পযন্ত অভিযান চালিয়ে ৭ চোরকে আটক করা হয়।