দুদিনের সফরে আগামীকাল গাজীপুরে আসছেন রাষ্ট্রপতি

পলাশ মল্লিক, স্টাফ করেসপন্ডেন্ট- দুদিনের সফরে আগামীকাল গাজীপুর আসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপতির আগমন উপলক্ষে একটি উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে জেলাজুড়ে।

রাষ্ট্রপতির দুদিনের সফরের কর্মসূচীতে থাকছে, আগামীকাল (১৯ মার্চ) মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র প্রতিরোধে বীর ও শহীদদের সংবর্ধনা। ২০ মার্চ সকালে কাশিমপুর করাগারে কারা সপ্তাহ-২০১৮ অনুষ্ঠান এবং বিকালে গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান।

গাজীপুরের জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, মুক্তিযুদ্ধের ইতিহাসে স্মরণীয় দিন ১৯ মার্চের প্রথম সশস্ত্র প্রতিরোধ যুদ্ধে অংশ নেয়া বীর ও শহীদদের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানে যোগ দিতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ১৯ মার্চে গাজীপুরে আসছেন। রাষ্ট্রপতি ওইদিন রাতে গাজীপুর সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন।

পরের দিন মঙ্গলবার (২০ মার্চ) সকালে তিনি গাজীপুরের কাশিমপুর করাগারে কারা সপ্তাহ-২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। এরপর বিকেলে গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন রাষ্ট্রপতি।

সময়ের কণ্ঠস্বর/রবি