এপেক্স ক্লাব অব নোয়াখালী’র ৩৪তম পালাবদল জেলা-৮ স্কুলিং অনুষ্ঠিত

মো:ইমাম উদ্দিন সুমন,স্টাফ রিপোর্টার: আর্ন্তজাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব নোয়াখালীর ৩৪তম পালাবদল ও শপথ অনুষ্ঠান শুক্রবার বিকেলে জেলা শহরের বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

২ পর্বে বিভক্ত অনুষ্ঠানের ১ম পর্বে ছিলো এপেক্স বাংলাদেশের জেলা-০৮ এর স্কুলিং প্রোগ্রাম সভাপতিত্ব করেন জেলা-৮ এর গর্ভনর এপেক্সিয়ান মোনাব্বর হোসেন সেলিম । ২য় পর্বে ছিলো পালাবদল ও ন্যাশনাল বোর্ড রিসিপশান।

এপেক্স ক্লাব নোয়াখালী’র ২০১৭ বর্ষের সভাপতি এপেক্সিয়ান মোস্তাফিজুর রহমান পলাশের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সিয়ান সৈয়দ মোয়াজ্জেম হোসেন সেবুল, সদ্য অতীত জাতীয় সভাপতি এপেক্সিয়ান খুরশিদুল আলম অরুণ ও এল জি পিএনপি এপেক্সিয়ান কুদরতই খুদা ও পিএনপি কুতুবউদ্দৌলা ওনোয়াাখালী ক্লাবের সদস্যদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন পালাবদল কমিটির চেয়ারম্যান এপেক্সিয়ান সাইফুল্যাহ কামরুল ও লাইফ মেম্বার মাহমুদুর রশিদ হাসান ।

২০১৮ কার্যবর্ষের নোয়াখালী এপেক্স ক্লাবের বোর্ড মেম্বারদের শপথ পাঠ করান জেলা-৮ এর গর্ভনর এপেক্সিয়ান মোনাব্বর হোসেন সেলিমের পালাবদল অনুষ্ঠানে এপেক্স ক্লাব অব নোয়াখালী আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী ১৯ শিশু, হাতের সুন্দর লেখা প্রতিযোগিতার ৭ শিক্ষার্থী, এপেক্স ক্লাবের সদস্যদের পরিবারের কৃতী শিক্ষার্থী ও বিভিন্ন খাতে অবদানের জন্য এপেক্স ক্লাব নোয়াখালীর সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও অনুষ্ঠানের শুরুতে একটি দু.স্থ পরিবারকে ১টি হুইল চেয়ার এবং দু:স্থ পরিবারের কৃতী শিক্ষার্থীকে ১টি সেলাই মেশিন দেয়া হয়। পালাবদল অনুষ্ঠান শেষে আর্কষণীয় র‌্যাফেল ড্র ও ডিনার অনুষ্ঠিত হয়।