কলকাতায় সাকিবের শুটিং সেটে হঠাৎ অপু বিশ্বাস, শ্রাবন্তীর কোলে জয়

বিনোদন ডেস্ক- ঢালিউড সুপারস্টার শাকিব খান এখন কলকাতায় জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ছবির শুটিং করছেন। এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব খান ও কলকাতার নায়িকা শ্রাবন্তী। সেখানেই নায়িকা শ্রাবন্তীর কোলে দেখা গেলো শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়কে।

Loading ...

সম্প্রতি অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের বিবাহ বিচ্ছেদ কার্যকরের পরে কলকাতায়ই রয়েছেন শাকিব খান। ছুটি কাটাতে সেখানে পুত্র আব্রাম খান জয়কে নিয়ে উড়াল দিয়েছেন অপু বিশ্বাসও। সেখানেই বাবার সঙ্গে সাক্ষাৎ হয়েছে জয়ের।

শুধু বাবাই নয়, বাবার নতুন ছবির নায়িকা শ্রাবন্তীর সঙ্গেও দেখা হয় তার। সে সময় শ্রাবন্তী জয়কে কোলে নিয়ে মেতে উঠেন খুনসুটিতেও। রাজপুত্রের মত চেহারার জয়কে নিয়ে ভাইজন এলো রে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের সকল কলাকুশলীই যেন মেতে উঠেন সে সময়।

সুপারস্টারপুত্র জয়কে কোলে নিয়ে সবাই ফটোসেশনেও মেতে উঠেন। এসময় সেখানে আব্রামকে দেখে তাকে কোলে তুলে নেন শ্রাবন্তী। এসকে মুভিজের পক্ষ থেকে দৃশ্যটি ক্যামেরায় ধারণ করা হয় সঙ্গে সঙ্গে। শ্রাবন্তী ও আব্রামের সঙ্গে ছবিতে হাসিমুখে ছিলেন শাকিব খান স্বয়ং।

এসকে মুভিজের ফেসবুক পেজে ছবিটি গতকাল রবিবার (১৮ মার্চ) রাতে পোস্ট করা হয়। পরে এক খন্টার মধ্যেই ভাইরাল হয়ে যায় ছবিটি।

কলকাতা থেকে শাকিব খান বলেন, জয়কে পেয়ে তো আমি সারপ্রাইজড হয়ে গেছি। অনেকক্ষণ জয় আমার সঙ্গে ছিল। তিনি বলেন, আজ সকালে জয় ওর মায়ের (অপু বিশ্বাস) সাথে কলকাতা আসে। পরে শুটিং ইউনিটের মানুষের সাথে যোগাযোগ করে জয় তার মায়ের সাথে আসে।

জানা যায়, জয়কে দেখে ভাইজান এলো রে ছবির ইউনিটে যেন হৈচৈ পড়ে যায়। শ্রাবন্তী, জয়দীপ মুখার্জি সবাই জয়কে পেয়ে ভীষণ আদর করে। প্রায় ঘণ্টা দুয়েক শাকিবের কাছেই ছিল ১৮ মাস বয়সী জয়। এসময় অপু বিশ্বাস পাশেই ছিলেন।

প্রসঙ্গত, শাকিব খান শুটিং শেষে আগামী ২১ মার্চ কলকাতা থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে। ফিরেই আবার ঢাকায় ক্যাপ্টেন খান ছবির শুটিং শুরু করবেন তিনি। তারপর ফের ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ে লন্ডন যাবেন তিনি।

সময়ের কণ্ঠস্বর/রবি