'সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী, আমাকে ক্ষমা করে দেবেন সবাই'

স্পোর্টস আপডেট ডেস্ক- তীরে গিয়ে তরী ডুবল বাংলাদেশের। শেষ দুই ওভারে পরিকল্পিত বোলিং করতে না পারায় ত্রিদেশীয় সিরজের ট্রফি জয় অধরাই থেকে গেল টাইগারদের।

রোববার নিদাহাস ট্রফির ফাইনালের শেষ দুই ওভারে ভারতের জয়ের জন্য প্রয়োজন ছিল ৩৪ রান। তখন এক ধরণের বিজয় উল্লাসের প্রস্তুতি নিয়েছিল বাংলাদেশ সমর্থকরা। কিন্তু রুবেল হোসেন ১৯তম ওভারে ২২ রান দিলে ম্যাচ হেলে যায় ভারতের দিকে। স্বপ্ন ভেঙ্গে যায় বাংলাদেশের।

রুদ্ধশ্বাস ফাইনালের শেষ বলে ভারতের কাছে হেরে সবার কাছে ক্ষমা চেয়ে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ পেসার রুবেল হোসেন। গতরাত ১টা ৫৬ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ‘ম্যাচ শেষ হওয়ার পর থেকেই খুব খারাপ লাগছে। সত্যি বলতে আমি কখনই ভাবিনি, আমার কারণে জয়ের এত কাছে এসেও ম্যাচ থেকে এভাবে ছিটকে যাবে বাংলাদেশ। সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দেবেন সবাই।’

এদিন শেষ ওভারে ভারতের দরকার ছিল ১২ রান। এমন অবস্থায়ও ভালো বোলিং করেছেন সৌম্য সরকার। ওভারের প্রথম ৫ বলে সৌম্য খরচ করেন ৭ রান। জয়ের জন্য ভারতের শেষ বলে প্রয়োজন ৫ রান। সে সময়ও জয়ের স্বপ্ন ছিলো বাংলাদেশের। কিন্তু দিনেশ কার্তিক ছক্কা হাঁকিয়ে বাংলাদেশর স্বপ্ন ভেঙে চুরমার করে দেন। মাত্র ৮ বলে ৩ ছয় এবং ২ চারে সাহায্যে অপরাজিত ২৯ রান করে ভারতকে জয় উপহার দেন দিনেশ কার্তিক।

এমনতর ঘটনার পর সৌম্যও তার ভক্তদের প্রতি দুঃখ প্রকাশ করলেন ভেরিফাইড ফেসবুক পেজে। তিনি লিখেন- সবার কাছেই আমি দুঃখিত, ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য। আশা করি আমরা আরো শক্তিশালী হয়ে ফিরে আসবো।

সময়ের কণ্ঠস্বর/রবি