লাইফ সাপোর্টে পাইলট আবিদের স্ত্রী

সময়ের কণ্ঠস্বর- নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। রাজধানীর আগারগাঁওয়ের নিউরোসায়েন্স হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে আছেন তিনি।

Loading ...

নিউরোসায়েন্স হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ড. সিরাজি শফিকুল ইসলাম জানান, সোমবার সকালে আরেকবার স্ট্রোক করেন আফসানা। এরপর তার আরেক দফা অপারেশন হয়। অপারেশন শেষে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। সোমবার সকাল সোয়া ১০টায় শুরু হওয়া দ্বিতীয় অস্ত্রোপচার শেষ হয়েছে দুপুর ১টা নাগাদ।

এর আগে গতকাল রোববার রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করেন পাইলট আবিদ সুলতানের স্ত্রী। পরে পরিবারের সদস্যরা তাকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করেন। তার মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় সেখানে অস্ত্রোপচারের পর নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়।

হাসপাতালের রিসেপশন কর্মকর্তা তাপসী বলেন, পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম রোববার স্ট্রোক করলে তাকে হাসপাতালে আনা হয় এবং তার একটি অস্ত্রোপচার হয়। কিন্তু আজ তিনি ফের স্ট্রোক করেন। পরবর্তীতে দ্বিতীয় দফায় তার অস্ত্রোপচার হয়। তার অবস্থা গতকাল কিছুটা ভালো থাকলেও আজ সংকটাপন্ন।

হাসপাতাল থেকে নিহত ক্যাপ্টেন আবিদ সুলতানের পারিবারিক বন্ধু ও ইউএস বাংলার সাবেক সহকর্মী ক্যাপ্টেন ওয়াহেদু উন নবী বলেন, নিহত আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমের হার্টে একাধিক ব্লক ধরা পড়েছে। তাকে ক্যাপ্টেন আবিদের আপন বড় ভাই নিউরো বিশেষজ্ঞের তত্ত্বাবধানে চিকিৎসা দেয়া হচ্ছে।

রবি