শ্রীমঙ্গল থেকে দেশীয় মদ সহ ২জন কে আটক করেছে র‌্যাব

বিক্রমজিত বর্ধন, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানাধীন মৌলভীবাজার রোডস্থ নাহার পেট্রোল পাম্পের সামনে থেকে ১৩৫লিটার দেশীয় চোলাই মদ ও দুইটি ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার সহ দুই জন অভিযুক্তকে আটক করেছে র‌্যাব-৯।

১৯ মার্চ ২০১৮ ইং তারিখ সকাল ০৮.০৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি বিশেষ দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতেৃত্ব মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার মৌলভীবাজার রোডস্থ নাহার পেট্রোল পাম্পের সামনে থেকে ১৩৫লিটার দেশীয় চোলাই মদ ও দুইটি ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার সহ দুই জন অভিযুক্তকে আটক করেছে র‌্যাব-৯।

আটককৃত আসামীরা ১। রতন মিয়া (৫০) পিতা মৃতঃ মন্তাজ মিয়া, গ্রাম:-ভবানীপুর,থানাঃ আশুগঞ্জ, জেলা: ব্রাহ্মনবাড়ীয়া। বর্তমান ঠিকানা মুসলিমবাগ, শ্রীমঙ্গল। ২। আঃ হামিদ (৪৮) পিতা মৃতঃ বন্দে আলী, গ্রামঃ বারিধারা আ/এ, শ্রীমঙ্গল।

র‌্যাবের প্রাথমিক জিঞ্জাসাবাদে স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।এবং গড়ে তোলে এক বিশাল মাদক চক্র।

তাদের এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়কে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় মামলার মূলে হস্তান্তর করা হয়েছে।