এটিই আমার শেষ বিশ্বকাপ: গেইল

স্পোর্টস আপডেট ডেস্ক- এবার মুখ ফিরে চেয়েছেন ক্রিকেট-ঈশ্বর। একপশলা বৃষ্টি নামিয়ে ক্যারিবীয়দের বাঁচিয়ে দিয়েছেন তিনি। বৃষ্টি আইনে স্কটল্যান্ডকে ৫ রানে হারিয়ে ২০১৯ বিশ্বকাপে জায়গা করে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ।

এ জয়ে ক্রিকেটের সবচেয়ে বড় মঞ্চে স্থান করে নেয়ায় ভক্তদের বিশেষ বার্তা দিয়েছেন দলের সবচেয়ে বড় তারকা ক্রিস গেইল- নিশ্চিতভাবেই মিশন সফল হয়েছে।

বাছাইপর্বের বৈতরণী অতিক্রম করতে আমাদের দীর্ঘ যাত্রা ও প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়েছে। যদিও বৃষ্টিবিঘ্নিত ম্যাচ জিতেছি, তবু সবাইকে ধন্যবাদ। কারণ জয় সবসময় জয়ই। আরেকটি বিশ্বকাপে খেলতে পারব বলে আমি আনন্দিত। আমাদের এখন ফিট থাকতে হবে এবং এ দলটি তরুণ। এটিই আমার শেষ বিশ্বকাপ। এ জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।

এদিন উইন্ডিজ-স্কটল্যান্ডের সামনে ছিল একই সমীকরণ। জিতলেই চলে যাবে বিশ্বকাপে। এমন হিসাবের ম্যাচে হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস হেরে প্রথমে ব্যাট করে সবকটি উইকেট হারিয়ে ১৯৮ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ।

জবাবে ৩২.৫ ওভারে ৫ উইকেটে ১২৫ রান তোলে স্কটল্যান্ড। এর পর বৃষ্টি নামলে আর খেলা গড়ায়নি। ফলে ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে ৫ রানে জিতে যান ক্যারিবীয়রা।

সময়ের কণ্ঠস্বর/রবি