জামিনের পর শুটিংয়ে ব্যস্ত সালমান

বিনোদন ডেস্ক-কয়েক দিন আগেই কৃষ্ণসার হরিণ শিকার মামলায় জামিনে মুক্তি পেয়েছেন সালমান খান। আর মুক্তি পেয়েই তিনি যোগ দিয়েছেন তাঁর আসন্ন ছবি ‘রেস-৩’-এর শুটিংয়ের সেটে। এমনিতেই তাঁর অনুপস্থিতিতে থমকে ছিল ‘রেস-৩’ ছবির শুটিং। তাই ছবির কেন্দ্রীয় চরিত্রের আগমনে আবার প্রাণ ফিরে পেয়েছে ছবিটির শুটিং ইউনিট।

Loading ...

জিনিউজের খবরে প্রকাশ, শুটিংয়ের সেটে সালমান ছাড়াও উপস্থিত ছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ ও ডেইজি শাহ্‌। পুরোদমে চলছে ছবিটির শেষ অংশের শুটিং। ছবিতে শুধু অভিনয়ই করছেন না সালমান; বরং ছবিটির জন্য কলম হাতে তুলে নিয়েছেন তিনি। ‘রেস-৩’ ছবির একটি রোমান্টিক গান লিখেছেন সালমান। সেই গানে পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলামের সঙ্গে গাইবেন সালমানের রোমানিয়ান বান্ধুবী ইউলিয়া ভান্টুর।

ছবিতে সালমান-জ্যাকলিন-ডেইজি ছাড়াও আরো অভিনয় করছেন ববি দেওল। নেতিবাচক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘দোবারা সি ইউ এভিল’খ্যাত তারকা সাকিব সেলিম। প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুরও থাকছেন তৃতীয় খণ্ডে। ছবিতে তাঁকে দেখা যাবে সালমানের বাবার চরিত্রে।

‘রেস’ সিরিজের প্রথম সিক্যুয়ালটি মুক্তি পায় ২০০৮ সালে। সেটাতে অভিনয় করেছিলেন সাইফ আলি খান, বিপাশা বসু, অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর ও সামিরা রেড্ডি। পাঁচ বছর পর জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে নিয়ে ‘রেস’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পায়। ‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করতে যাচ্ছেন রেমো ডি সুজা। ২০১৮ সালের ঈদ কেন্দ্র করে ‘রেস-৩’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল