মেয়েকে রক্ষায় শপথ করলেন সানি লিওন

বিনোদন ডেস্ক- জম্মুর কাঠুয়ার ৮ বছরের এক শিশুকে ৭ দিন আটকে রেখে গণধর্ষণের ঘটনায় সারা ভারতেই প্রতিবাদের ঝড় উঠেছে। ভয়াবহ এই ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে আন্দোলন-বিক্ষোভ করছেন দেশটির সাধারণ মানুষ-শিক্ষার্থী সবাই। অন্য সবার সঙ্গে ধর্ষকদের বিচারের দাবিতে সরব হয়েছেন বলিউড তারকারাও।

ছোট্ট একটি শিশুর এমন পরিণতি ভয়াবহ প্রভাব ফেলেছে তারকা অভিনেত্রী সানি লিওনের মনেও। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ে নিশা ওয়েবার কউরকে বুকের মধ্যে আঁকড়ে ধরে রাখার ছবি পোস্ট করেছেন সানি লিওন। ছবিতে দেখা যাচ্ছে সানি তার ২ বছর বয়সী মেয়েকে নিজের জ্যাকেটের মধ্যে ঢেকে রেখেছেন।

ছবির ক্যাপশনে লিখেছেন, শপথ করছি, আমি আমার হৃদয়-আত্মা-শরীর সবকিছু দিয়ে পৃথিবীর সমস্ত খারাপ কিছু থেকে তোমাকে সুরক্ষিত রাখব। এমনকি আমার জীবন দিয়ে হলেও তোমায় সুরক্ষিত রাখব। পৃথিবীর প্রতিটি শিশুই যেন সমস্ত খারাপ জিনিস থেকে এভাবে সুরক্ষিত থাকে। সবাই নিজেদের সন্তানকে এভাবে আগলে রাখুন, তাদের যেন এই খারাপ জিনিসগুলোর জন্য মূল্য চোকাতে না হয়।

বছরখানেক আগে ভারতের মহারাষ্ট্রের লাতুরের এক অনাথ আশ্রম থেকে নিশাকে দত্তক নিয়েছেন সানি লিওন। সেসময় তিনি জানান, নিশা অপুষ্টিতে ভুগছে। ওর ওজনও যথেষ্ঠ কম। তাই ওর যত্নের প্রয়োজন। এতদিন আশ্রম কর্তৃপক্ষ ওর জন্য অনেক করেছে। এবার তার কর্তব্য।

সময়ের কণ্ঠস্বর/মহিআ