অনলাইনে দেহ ব্যবসা, এসকর্টস সহ ৭ জন আটক

সময়ের কণ্ঠস্বর- কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের অভিযানে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘অনলাইন এসকর্টস সার্ভিস প্রভাইডার’ পরিচয় দিয়ে যৌন ব্যবসার পরিচালনাকারী ৭ সদস্য আটক হয়েছে। এ সময় তাদের হেফাজতে থাকা ৪টি মোবাইল ফোন, ১টি ট্যাব, ১টি হার্ডডিস্ক, ডিজে পার্টিতে প্রবেশের ১৩টি টিকিট ও ডিজে পার্টির ৯টি পোস্টার জব্দ করা হয়।

আটকরা হলেন- এসকর্টস নুরুন্নাহার নুরী (১৯), তার সহযোগী রেজওয়ান উল হায়দার (২৮), সৈয়দ বিপ্লাব হাসান (২৩), মাহমুদ (২২), আসিফ হাসান তুষার (২৮), কাজী কাদের নেওয়াজ (২৫) ও মোস্তফা মোশারফ (২৫)।

রোববার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম রাজধানীর গুলশান ও বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ওবায়দুর রহমান জানান, আটকরা ফেসবুক আইডি, ফেসবুক গ্রুপ ও পেইজ, ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ‘অনলাইন এসকর্টস সার্ভিস প্রভাইডার’ পরিচয় দিয়ে নানা বয়সের নারীদের দিয়ে এসকর্টস সার্ভিসের ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/মহিআ