শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা

বিক্রমজিত বর্ধন,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীর উপর ষড়যন্ত্র মুলক পিটিশন মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Loading ...

সোমবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে শহরের হবিগঞ্জ রোডস্থ প্রেসক্লাবের সামনে প্রেসক্লাব সভাপতি এএসএম আজাদুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি বকসি ইকবাল, সাপ্তাহিক শ্রীভূমি পত্রিকার সম্পাদক মুক্তিযোদ্ধা এম এ রহিম, সাপ্তাহিক জয় বাংলা পত্রিকার প্রধান সম্পাদক বঙ্গকবি লুৎফুর রহমান শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব এর সভাপতি মো. আনিসুল ইসলাম, ন্যাপ নেতা নিহারেন্দু হোম সজল, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, সমকাল প্রতিনিধি শামীম আক্তার হোসেন প্রমুখ। এসময় শ্রীমঙ্গল ও মৌলভীবাজারে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বিকুল চক্রবর্তী বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রহ করে তা নতুন প্রজন্মকে জানার সুযোগ করে দেয়ার কাজ করছেন। তারই ধারাবাহিকতায় বিকুল চক্রবর্তী বঙ্গবন্ধুর জীবনী ভিত্তিক ‘ আপন আলোয় বিশ্ব ভূবন’ নামে একটি বই বের করেন। একটি প্রতিক্রিয়াশীলচক্র নিজেদের স্বার্থ হাসিলে ও প্রতিহিংসা পরায়ণ হয়ে সেই বইয়ে ভূল তথ্য আছে জানিয়ে তার বিরুদ্ধে পিটিশন মামলা দায়ের করেছে। এসময় বক্তারা বলেন বিকুল চক্রবর্তীর উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।