চাঁপাইনবাবগঞ্জে অগ্নিকান্ডে সর্বশান্ত ২০ পরিবারকে বিএনপির অর্থ সাহায্য

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা বিএনপির উদ্যোগে সোমবার দুপুরে দলদলি ইউনিয়নের ময়ামারী গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২০ পরিবারের মাঝে নগদ ১ লক্ষ টাকা সাহায্য প্রদান করা হয়েছে।

জেলা বিএনপি সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম এক অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে পাঁচ হাজার করে সর্বমোট এক লক্ষ টাকা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বাবর আলী বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা সহ সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী রেশমাতুল আরশ রেখা, জেলা সহ সাংগঠনিক সম্পাদক ও ভোলাহাট সদর ইউপি চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, জেলা মানবাধিকার সম্পাদক ও সংশ্লিস্ট ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম, উপজেলা সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সহসভাপতি আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক কাউসারুল ইসলাম, নাচোল উপজেলা বিএনপি সভাপতি মজিদুল ইসলাম, উপজেলা যুবদল সভাপতি বেলালউদ্দিন, ছাত্রদল সভাপতি সেলিম রেজ প্রমুখ।

উল্লেখ্য গত ৩ মার্চ ওই গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষুদ্র ব্যবসায়ী ২০ পরিবারের বাড়ি পুড়ে ১৩০ জন মানুষ সম্পুর্ণ নি:স্ব হয়ে খোলা আকাশের নীচে ঠাঁই নেয়। ক্ষতি হয় কোটি টাকারও অধিক সম্পদের।

সময়ের কণ্ঠস্বর/পিএম