চুনারুঘাটে পঞ্চাশ হাইস্কুল ও কলেজে নারী শিক্ষার গুরুত্ব শীর্ষক আলোচনা সভা

৬:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, এপ্রিল ১৭, ২০১৮ মফস্বল সংবাদ

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ:

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পঞ্চাশ হাইস্কুল ও কলেজে নারী শিক্ষার গুরুত্ব শীর্ষক আলোচনা সভা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্কুল প্রাঙ্গণে এ সভায় সভাপতিত্ব বিদ্যালয় প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এম শামছুজ্জামান।সহকারি প্রধান শিক্ষক মোঃ মোস্তুফা মিয়ার পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মোঃ নাছির উদ্দীন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, সাবেক ইউপি চেয়ারম্যান মোতাব্বির হোসেন, শানখলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আজিজুর রহমান কাজল, শিক্ষার্থীদের অভিভাবক প্রদীপ বুনার্জি, আব্দুল হক সরদার, প্রভাষক আবুল খায়ের, প্রভাষক ফয়সল আহমেদ, প্রভাষক আঙ্গুর খান, শিক্ষক মনিন্দ্র দেবনাথ, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, দৈনিক তরফ বার্তার বার্তা সম্পাদক কামরুল হাসান ও দৈনিক ভোরের আলোর ক্রাইম রিপোর্টার মোঃ মহিবুর রহমান প্রমুখ।

এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয় বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা। পরে বিদ্যালয় ও কলেজের শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য, অভিভাবক বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় সম্মাননা প্রদান করা ।

প্রধান অতিথি এমপি কেয়া চৌধুরী বিদ্যালয়ে সৌরবিদ্যুৎ সংযোগের জন্য ১ লক্ষ টাকার অনুদান ঘোষণা করেন।

Loading...