জয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সৃজিত

বিনোদন ডেস্ক- ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। কলকাতায় তারা ‘লিভ টুগেদার’ করছেন। এমন একটি গুঞ্জন বহুদিন ধরেই শোনা যাচ্ছে শোবিজ অঙ্গনে। 

সাক্ষাৎকার নিতে গেলেই অবধারিতভাবে সম্পর্ক নিয়েও প্রশ্ন ওঠে। দুজনেই ‘গুজব’ বলে উড়িয়ে এককথায় উত্তর সারেন। তবে এবার সৃজিত মুখোপাধ্যায়ের কাছ থেকে পাওয়া গেল কয়েকটি বাড়তি শব্দ।

বুধবার কলকাতার দৈনিক আনন্দবাজারে ছাপা হয় সৃজিত মুখার্জির সাক্ষাৎকার, যেখানে জয়া প্রসঙ্গে প্রশ্ন করতেই প্রথমে একটু লজ্জা পান তিনি। একটু থেমে বলেন, ‘জয়ার মতো অভিনেত্রী, জয়ার মতো মানুষ, জয়ার মতো নারী আমি খুব কমই দেখেছি। ওর সঙ্গে আমার সম্পর্ক বন্ধুত্ব, প্রেম বা তার চেয়েও বেশি কিছু।’ যদিও সৃজিতের এ উত্তরে কোনো কিছুই পরিষ্কার নয়।

বিয়ে নিয়ে অপর প্রশ্নের জবাবে নন্দিত এই নির্মাতা বলেন, কার সঙ্গে কবে হবে জানি না। তবে আমি বিয়ে করব ভেবেই প্রেম করতে চেয়েছি। এমনও হয়েছে, কোনও আবেগঘন মুহূর্তে কেউ বলে ফেলেছে, ‘‘কাস্টিং-টা কী হল?’’ তার ছিঁড়ে গেছে সেই দিন... প্রেম আর কাজ আমি জীবনেও গুলিয়ে ফেলিনি।

এর আগে চলতি বছরের ১৭ জানুয়ারি একই পত্রিকায় জয়ার এক দীর্ঘ সাক্ষাৎকার প্রকাশ হয়। সেখানে তিনি নানা বিষয়ের পাশাপাশি সৃজিতের সঙ্গে প্রেম সংশ্লিষ্ট প্রশ্নেরও উত্তর দেন।

সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে জয়া উত্তর দেন, ‘এটা পুরোটাই গুজব। তিনি একজন গুণী নির্মাতা। তার সঙ্গে সবাই কাজ করতে চায়। আমিও চাই। তার একটি নতুন ছবিতে কাজ করছি আমি। এখানে ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই।’

এসময় জয়া দাবি করেন ঢাকায় তার একজন বিশেষ বন্ধু রয়েছেন যার সঙ্গে বিশেষ সম্পর্ক আছে তার। তবে তার নাম জানতে চাওয়া হলে নাম বলা যাবে না বলে জবাব দেন জয়া। আর বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, ‘আপাতত তিনি বিয়ে করছেন না।

সময়ের কণ্ঠস্বর/আরআই

Leave a Reply