সুযোগ পেলে মাধুরী দীক্ষিতকেই বিয়ে করতে চাই: সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক- তাঁদের সম্পর্ক নিয়ে বলিউডে বিভিন্ন সময় বিভিন্ন গুঞ্জন শোনা গিয়েছে। দু’জনে বিষয়টি নিয়ে মুখ না খুললেও, মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্তের রসায়ন নিয়ে কান পাতলে এখনও বেশ গুঞ্জন শোনা যায় বি টাউনে। দু’জনের সম্পর্ক মাধুরী দীক্ষিতের বাড়ি থেকে মেনে না নিলেও, সম্পর্কের কফিনে শেষ পেরেক পুঁতে দেওয়া হয়, বেআইনি অস্ত্র মামলায় সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর।

বেআইনি অস্ত্র মামলায় সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর, তাঁর সঙ্গে পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে যায় মাধুরীর। কিন্তু, এত বছর পরও মাধুরী দীক্ষিতকে বিয়ে করার প্রসঙ্গে কথা বললে, মনের ইচ্ছে জাহির করেই ফেলেন সঞ্জয়।

কিছুদিন আগে গোয়ায় একটি অনুষ্ঠানে হাজির হন সঞ্জয়। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, যদি ভবিষ্যতে তাঁকে সুযোগ দেওয়া হয় আরও একবার বিয়ের জন্য, তাহলে কাকে বেছে নেবেন তিনি? ওই প্রশ্নের উত্তরে সঞ্জয় দত্ত নির্দিধায় মাধুরী দীক্ষিতের নাম নেন। তিনি বলেন, ‘কেউ মান্যতা দত্তকে চেনেন? কেউ চেনেন না? সুযোগ পেলে আমি মাধুরীকে বিয়ে করতে চাই।’ যদিও প্রশ্ন উত্তর পর্বের সবটাই ছিল মজার ছলে।

প্রসঙ্গত, করণ জহরের ‘কলঙ্ক’-তে এবার দেখা যাবে সঞ্জয় দত্ত এবং মাধুরী দিক্ষীতকে। বিচ্ছেদের পর প্রায় ২১ বছর পর এবার ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সঞ্জয়-মাধুরীকে। যা নিয়ে ইতিমধ্যেই বি টাউনে বেশ জল্পনা শুরু হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/আরআই

Leave a Reply