কোচিং পরিচালককে মারধর: পদত্যাগ করলেন সেই ছাত্রলীগ নেতা রনি

জে,জাহেদ চট্টগ্রাম প্রতিনিধি- চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদনের পর নুরুল আজিম রনিকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। (১৯ এপ্রিল) বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে অব্যাহতির আবেদনপত্রে নুরুল আজিম রনি তার পত্রে লিখেছেন, ‘পিতা মুজিবুরের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক পদ থেকে আমি সজ্ঞানে অব্যাহতি নিলাম। একান্ত ব্যক্তিগত কারণে আমি এই সিদ্ধান্ত গ্রহণ করেছি। এমতাবস্থায় সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন এবং এ সংক্রান্তে যাবতীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি আবেদন করছি। প্রাণের ছাত্রলীগ ভালো থেকো। স্বকীয়তা নিয়ে লড়াই করার সৎ সাহস রেখো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

এ নিয়ে হাজারো ছাত্র নেতাদের মধ্যে মত-পার্থক্য দেখা দিয়েছে। কি হতে চলেছে নগর ছাত্রলীগে। একের পর এক নানা বিতর্ক জড়াচ্ছে পদে থাকা নেতারা। কোন সুরাহা দেখছেনা নগর কমিটির পদে থাকা নেতা ও কর্মীরা।

অন্যদিকে আজও রনির বিরুদ্ধে নতুন করে থানায় মারধর ও চাঁদা দাবির অভিযোগ করেন ইউনিএইড কোচিংয়ের পরিচালক মোহাম্মদ রাশেদ মিয়া। সোশ্যাল মিডিয়ায় রাশেদ কে মারধরের ঘটনার ভিডিও ফুটেজ ভাইরালও হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/মহিআ

Leave a Reply