মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী আটক

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি:মাদারীপুরে জেলার শুক্রবার সকাল ১০টায় বিভিন্ন পরিক্ষা কেন্দ্রে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিক্ষা চলাকালিন সময় সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র ফাঁস করার বিভিন্ন ডিভাইস ও প্রশ্নফাঁসকারীর ১৫সদস্যকে সকাল ১১টার দিকে আটক করেছে মাদারীপুর ডিবি পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিক্ষার কেন্দ্রের আসপাশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় শুক্রবার সকালে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র, ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার সহ ১৫জনকে আটক করে। আরও জানা যায়, নিয়োগ পরিক্ষার প্রশ্নপত্র গুলো পরিক্ষার কেন্দ্র থেকে বিভিন্ন উপায়ে বাহিরে এনে তাহার উত্তর পত্র পরিক্ষার কেন্দ্রে বিপুল পরিমান টাকার বিনিময়ে প্রবেশ করানো চেস্টা করছিল।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) সুমন দেব জানান, নিয়োগ পরিক্ষাকে কেন্দ্র করে একটি চক্র বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার একটি প্রচেস্টা করছিল। আমরা তাদের গতিবিধি নজরধারীতে রেখে আজ শুক্রবার আটক করেছি। তাদের কাছ থেকে হুবোহুব প্রশ্ন ও উত্তরপত্র পেয়েছি, এবং তাদের কাছ থেকে আরও তথ্য পাওয়া গেলে আমরা তাদেরকেও আটক করার চেস্টা করবো।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল

Leave a Reply