পাবনায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি:পাবনার চাটমোহরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সিরাজুল ইসলাম (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে চাটমোহর রেলষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। সে পার্শ্ববর্তী আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের সরাবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাটমোহর রেলস্টেশনের পশ্চিম রেল ক্রসিং পয়েন্টে লাইনের ওপর বসে ছিল সিরাজুল। এ সময় রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনটি ১নং লাইনে ঢোকার পূর্ব মূহুর্তে বার বার হুইসেল দিচ্ছিল। এ সময় সিরাজুল ট্রেনের নিচে মাথা পেতে দেয়। এতে তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।

নিহত যুবকের চাচা মোহাম্মদ আলী জানান, শুক্রবার সকালে সিরাজুল তার বাবাকে ডাক্তার দেখানোর জন্য সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। তাদের দু’জনের ট্রেনে করে উল্লাপাড়া ষ্টেশনে নামার কথা ছিল। স্টেশনে বাবা ছেলে এক সাথে আসলেও বাবাকে সিরাজুল টিকিট কাটতে পাঠিয়ে দিয়ে সে স্টেশনের পশ্চিম দিকের রেলক্রসিংয়ের দিকে চলে যায়। সেখানেই সে ঐ ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করে। সিরাজুল কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করে চাটমোহর রেলস্টেশন মাস্টার মাসুম আলি খান জানান, খবর পেয়ে পরিবারের লোকজন এসে সিরাজুলের লাশ সনাক্ত করেছে। এর আগে সিরাজগঞ্জ জিআরপি পুলিশকে বিষয়টি জানানো হলে তারা এসে লাশের সুরতহাল করে নিহতের পরিবারের দাবীর প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল

Leave a Reply